Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ৪

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

নগরীর আমবাগানে খেলার মাঠ থেকে ডেকে নিয়ে প্রকাশ্যে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় প্রধান আসামীসহ চার জনকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার রাতে ঢাকার কেরানীগঞ্জ ও শরিয়তপুর জেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- মো. সোহেল ভান্ডারী (২১) ও তার ছোট ভাই মো. হাসান (১৯), আমির হোসেন (৪৮) ও মো. সোহাগ (২৩)। এদের মধ্যে সোহেল ও হাসানকে শরিয়তপুর জেলার নারিয়া এবং আমির হোসেন ও সোহাগকে কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।
গত ৮ নভেম্বর বিকেলে নগরীর আমবাগান রেলওয়ে কলোনী মাঠে ফুটবল খেলা থেকে ডেকে নিয়ে মো. হানিফকে (২০) কুপিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় তার ভাই জয়নাল আবেদীন বাদি হয়ে খুলশী থানায় হত্যা মামলা দায়ের করেন।
র‌্যাব কর্মকর্তারা জানান, খুনের পর ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। আসামিদের উপর নজরদারীর এক পর্যায়ে তাদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান পরিচালনা করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই চার জন হানিফ হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে। তারা জানায় পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে। আসামীদের খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে। আসামী মো. আমির হোসেনের বিরুদ্ধে মহানগরীর পাহাড়তলী থানায় এবং ডবলমুরিং থানায় একটি অস্ত্রসহ মোট ৩টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ