Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘বাংলাদেশের সকল উন্নয়নের মালিক শেখ হাসিনা’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ৯:৫৯ এএম

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান এমপি বলেছেন, বাংলাদেশের সকল উন্নয়নের মালিক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ টাকা নিয়ে কেউ যদি লুটপাট করে তার পরিণতি চৌদ্দ শিখের মধ্যে থাকতে হবে। তাই কাজটি ভালভাবে করতে হবে তাই আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নজর রাখার নির্দেশনা দেন।

গতকাল শুক্রবার (১২ নভেম্বর) জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে কালিতলা বাজার আওয়ামী লীগের কার্যালয় মাঠে হরখালী গ্রামের আওয়ামী লীগ নেতা প্রয়াত অ্যাডভোকেট বদরুদোজ্জা বাহাদুর স্মৃতি সড়কের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজাহার আলী সভাপতিত্ব করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসা, উপজেলা আওয়ামী লীগের উদেষ্টামন্ডলীর সদস্য অধ্যাপক শামছুল হক, ডা: শফি উদ্দিন, এস এম নুরুল ইসলাম, অগ্রণী ব্যাংকের মহাব্যবস্থাপক শামীম রেজা, সহকারী কমিশনার(ভূমি) ফাইযুল ওয়াসীমা নাহাত, সরিষাববাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক,কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুলসহ ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ