Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরোধীদের হেনস্তার কূটকৌশল প্রকট আকার ধারণ করেছে-মির্জা ফখরুল

প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিরোধীদের হেনস্তার কূটকৌশল প্রকট আকার ধারণ করেছে। রাজনৈতিক ও সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করতেই মিথ্যা মামলা দায়ের ও গ্রেফতার বলে অভিযোগ করেছেন তিনি। বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা: মাজহারুল ইসলাম দোলনকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গতকাল এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। মির্জা ফখরুল ইসলাম বলেন, বর্তমান শাসকগোষ্ঠী জনগণের গণতান্ত্রিক অধিকারগুলোকে পাত্তা না দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় আসীন হওয়ার পর থেকে বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর অবর্ণনীয় নির্যাতন-নিপীড়ন অব্যাহত রেখেছে। বিরোধীদলীয় নেতাকর্মীদের গ্রেফতারের মাধ্যমে হেনস্তা করার কূটকৌশল এখন প্রকট আকার ধারণ করেছে।
এরই ধারাবাহিকতায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা: মাজহারুল ইসলাম দোলনকে গ্রেফতার করা হয়েছে। ডা: মাজহারুল ইসলাম দোলনকে গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তার বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে অবিলম্বে নিঃশর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিরোধীদের হেনস্তার কূটকৌশল প্রকট আকার ধারণ করেছে-মির্জা ফখরুল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ