Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আ’লীগের সম্মেলনে ৫০ হাজার লোকের খাবারের ব্যবস্থা থাকবে

প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের ২০তম সম্মেলনে বিদেশী অতিথি, রাজনৈতিক কর্মী ও অন্যান্য অতিথিসহ ৫০ হাজার লোকের খাবারের ব্যবস্থা থাকবে। সম্মেলনে উদ্বোধন দিন (২২ অক্টোবর) দুপুর ও রাত এবং সম্মেলনের সমাপনী দিন (২৩ অক্টোবর) দুপুর বেলাসহ মোট তিনবেলা খাওয়ার ব্যবস্থা থাকবে।
গতকাল সোমবার সকালে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে সম্মেলনের খাদ্য উপ-কমিটির আহ্বায়ক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া সাংবাদিকদের এ তথ্য জানান।
মায়া বলেন, এই আয়োজনে কারো জন্য পৃথক কোনো খাদ্যের ব্যবস্থা থাকবে না। বিদেশীদের জন্যও বাড়তি কোনো খাদ্য সরবরাহ করা হবে না।
মায়া জানান, ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর-দক্ষিণ বিভাগের দু’টি বুথ থাকবে এবং প্রতিটি বিভাগের জন্য আলাদা আলাদা খাদ্য সরবরাহ থাকবে। বিদেশী প্রতিনিধি ও অন্যান্য অতিথিসহ সম্মেলনে মোট ১৫টি বুথ থাকবে। প্রতিটি বুথে ২০ জন ফোর্স, ১০০ জন স্বেচ্ছাসেবক ও দু’জন করে কেন্দ্রীয় নেতা থাকবেন।
তিনি বলেন, আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ সম্মেলনে খাদ্য সরবরাহ নিয়ে কোনো বিশৃঙ্খলা, সঙ্কট ও অসঙ্গতি যেন না থাকে, আমরা সেভাবেই কাজ করছি।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া জানান, সম্মেলনের শেষ প্রস্তুতি সভা হবে ২০ অক্টোবর। সময় পরিস্থিতির কথা বিবেচনা করে যদি আমাদের পরিকল্পনা পরিবর্তন করার প্রয়োজন হয় তা করব।
এ সময় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ খাদ্য উপ-কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ’লীগের সম্মেলনে ৫০ হাজার লোকের খাবারের ব্যবস্থা থাকবে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ