Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়ান ব্যাংক পুষ্প মেলা সমাপ্ত

প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : দৃষ্টি নন্দন মনহরনকারী নানা জাতের ও বর্ণেও ফুল আর সৌরভ ছড়িয়ে শেষ হলো তিনদিনব্যাপী ওয়ান ব্যাংক পুষ্প মেলা। নানা নামের ফুটন্ত গোলাপ দৃষ্টি আকষণ করেছে মেলায় আগতদের। বেচাকেনাও মন্দ হয়নি। তবে যত লোক ফুলের সৌন্দয্য দর্শন আর সুঘ্রাণ নিতে এসেছে সে তুলনায় একটু কম বাণিজ্য হয়েছে। তারপরও সর্বনি¤œ আট হাজার থেকে পঞ্চাশ হাজার টাকা পর্যন্ত বিক্রি হয়েছে ফুলগাছ।
গত রবিবার রাতে শেষ হয় তিনদিন ব্যাপি পুষ্প মেলা। আয়োজক প্রতিষ্ঠান ছিল বৈকালী সংঘ আর পৃষ্ঠপোষকতা দিয়েছে ওয়ান ব্যাংক। অন্যবারের চেয়ে এবারের মেলার ব্যতিক্রম ছিল পৃষ্ঠপোষকদের মননশীল দৃষ্টিভঙ্গি দিয়ে প্যাভেলিয়নগুলো সাজানো। প্রত্যেক স্টলের ব্যানার ছিল ফুলের মতো আকর্ষণীয়। ওয়ান ব্যাংক পুষ্প মেলার সমাপনী দিনে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, নৃত্য ও কবিতা আবৃতি প্রেিযাগিদের পুরস্কার তুলে দেয়া হয়। ফুলের স্টলগুলো বিচারকদের রায়ে পুরস্কৃত হয়। পুরস্কার তৃুলে দেন রাজশাহী শিল্প ও বনিক সমিতির সভাপতি মো. মনিরুজ্জামান মনি। ওয়ান ব্যাংকের সিনিয়র এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও রাজশাহী শাখার ব্যবস্থাপক মো. আব্দুল মান্নান। তার কণ্ঠে ছিল আগামী দিনে আরো সুন্দর মেলার আয়োজনে ব্যাংকের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার। সৌরভ ছড়িয়ে তিনব্যাপী পুষ্প মেলা শেষ হলেও এ রেশ মনের মাঝে বইবে আরো কটাদিন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ান ব্যাংক পুষ্প মেলা সমাপ্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ