Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিজে কামরুলসহ ৪ জন কারাগারে

ভারতে নারী পাচার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

নাচ শেখানোর প্রলোভন দেখিয়ে নারীদের কৌশলে ভারত হয়ে বিভিন্ন দেশে পাচারের অভিযোগে বাড্ডা থানায় দায়ের করা মামলায় কামরুল হাসান ওরফে ডিজে কামরুল ওরফে ড্যান্স কামরুলসহ ৪ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। সাধারণ নিবন্ধন জিআর শাখা থেকে এ তথ্য জানা গেছে।
এদিন মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) আল-ইমরান আহম্মেদ আসামিদের ২ দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করেন। এরপর তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে আদালত আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গত ৩১ অক্টোবর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরার আদালত প্রত্যেক আসামির ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। গত শুক্রবার দিনব্যাপী রাজধানীর মিরপুর, উত্তরা ও বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী পাচার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ