Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সময় নিলো প্রেস কাউন্সিল

অনিবন্ধিত নিউজপোর্টাল বন্ধের রিট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

অনিবন্ধিত নিউজপোর্টাল বন্ধের বিষয়ে হাইকোর্ট থেকে এক সপ্তাহের সময় নিয়েছে বাংলাদেশ প্রেস কাউন্সিল। গতকাল মঙ্গলবার বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া এবং বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লার ভার্চুয়াল ডিভিশন বেঞ্চ সময়ের আবেদন মঞ্জুর করেন।

আদালতে প্রেস কাউন্সিলের পক্ষে শুনানি করেন ডেপুটি এটর্নি জেনারেল নওরোজ মো. রাসেল চৌধুরী। রিটের পক্ষে ছিলেন এডভোকেট রাশিদা চৌধুরী নিলু।

এর আগে গত ২৮ সেপ্টেম্বর বিটিআরসি হাইকোর্টকে জানিয়েছিল, তথ্য মন্ত্রণালয়ের কাছে নিবন্ধিত সব অনলাইন নিউজপোর্টাল ও অনিবন্ধিত অনলাইন নিউজপোর্টালের তালিকা চাওয়া হয়েছে। তালিকা হাতে পেলেই অনিবন্ধিত অনলাইন নিউজপোর্টাল বন্ধে পদক্ষেপ নেয়া হবে। গত ১৪ সেপ্টেম্বর রিট পিটিশনে সংযুক্ত থাকা নিবন্ধিত ৯২টি অনলাইন নিউজপোর্টাল বাদে অনিবন্ধিত সব নিউজপোর্টাল বন্ধের নির্দেশ দেন হাইকোর্ট। আদালতের আদেশ পাওয়ার ৭ দিনের মধ্যে তাৎক্ষণিকভাবে বন্ধে পদক্ষেপ নিতে বিটিআরসির চেয়ারম্যান ও প্রেস কাউন্সিলের চেয়ারম্যানকে এ নির্দেশ দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনিবন্ধিত নিউজপোর্টাল বন্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ