Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিটি ব্যাংকের নতুন দুই ডিএমডি

প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সিটি ব্যাংক সম্প্রতি কাজী আজিজুর রহমান ও মোঃ নাজমুল আরিফ খানকে উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে পদোন্নতি প্রদান করেছে। -প্রেস বিজ্ঞপ্তি
কাজী আজিজুর রহমান এ ব্যাংকেরই আইটি বিভাগের প্রধান হিসেবে ২০০৭ সালে যোগ দেন এবং চিফ ইনফরমেশন অফিসার হিসেবে কর্মরত ছিলেন। ডাচ কোম্পানী গ্রাবোস্কি এন্ড পুর্ট বি.ভি-এর সিস্টেম ইঞ্জিনিয়ার হিসেবে আজিজ তার কর্মজীবন শুরু করেন। সিটি ব্যাংকে যোগদানের আগে তিনি ইষ্টার্ণ ব্যাংকের আইটি ডিভিশনের ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন। মোঃ নাজমুল আরিফ খান একই ব্যাংকের ইন্টারনাল কন্ট্রোল ও কম্পøায়েন্স ডিভিশনের প্রধান পদে আসীন রয়েছেন। তিনি ১৯৮৩ সালে অফিসার হিসেবে সিটি ব্যাংকে যোগ দিয়ে দীর্ঘ ২৭ বছর বিভিন্ন শাখা ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন। হেড অব ইন্টারন্যাল কন্ট্রোল ও কম্পøায়েন্স পদে দায়িত্বপ্রাপ্ত হওয়ার আগে তিনি ব্যাংকের খুলনা শাখায় ব্যবস্থাপক ও খুলনা অঞ্চলের শাখা সমূহের প্রধান ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিএ ডিগ্রী অর্জন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি ব্যাংকের নতুন দুই ডিএমডি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ