Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

নীলফামারী চেম্বারের নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : গতকাল শনিবার নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শহরের রাবেয়া বালিকা বিদ্যা নিকেতনে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে চেম্বারের সাবেক সভাপতি আব্দুল ওয়াহেদ সরকারের নেতৃত্বে একটি প্যানেল এবং নীলসাগর গ্রæপের ভাইস চেয়ারম্যান মারুফ জামান কোয়েলের নেতৃত্বে অপর একটি প্যানেল অংশ নিচ্ছে। নির্বাচনে সাধারণ গ্রæপের ১২টি পদে ২৪ জন এবং সহযোগী গ্রæপের ৫টি পদে ১০ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। এবারের নির্বাচনে সাধারণ ও সহযোগী গ্রæপের ১২৪৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন বলে জানা গেছে।
সুহৃদ ইন্ডাস্ট্রিজের পর্ষদ সভার তারিখ ঘোষণা
ইনকিলাব ডেস্ক ঃ পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের কোম্পানি সুহৃদ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালনা পর্ষদ। আগামী ২২ অক্টোবর, বিকেল ৪টায় এ সভা অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে আসতে পারে কোম্পানির শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা। উল্লেখ্য, সুহৃদ ইন্ডাস্ট্রিজ ২০১৪ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়। Ñওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফামারী চেম্বারের নির্বাচন অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ