Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নারীদের নিয়ে ফের বিষোদগার ট্রাম্পের

প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প ফের নারীদের ওপর বিষোদগার করলেন। এবার তিনি তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করা নারীদেরকে ‘ভয়ংকর মিথ্যাবাদী’ বলে অভিহিত করলেন। একই সাথে ট্রাম্প তার বিরুদ্ধে আনা যৌন হয়রানির সব অভিযোগ অস্বীকার করেছেন। ফ্লোরিডায় এক নির্বাচনী জনসভায় তিনি বলেন, যেসব অভিযোগ আসছে, তা সম্পূর্ণ মিথ্যা।
ট্রাম্প বলেন, আমার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগকারী নারীরা সবাই ভয়ংকর মিথ্যাবাদী। প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটনের সঙ্গে আঁতাত করে গণমাধ্যমগুলো আমার বিরুদ্ধে এসব অপপ্রচার চালাচ্ছে। বেশ কয়েকজন নারী ট্রাম্পের বিরুদ্ধে তাদের শরীরে হাত দেয়া এবং জোর করে চুম্বন খাওয়ার অভিযোগ আনেন। এদিকে হ্যাম্পশায়ারে হিলারির পক্ষে এক নির্বাচনী প্রচারণায় গিয়ে মার্কিন ফার্স্টলেডি মিশেল ওবামাও বলেছেন, ট্রাম্পের নারী নিগ্রহের ঘটনা খুবই দুঃখজনক। একজন নেতার যে ধরনের চারিত্রিক বৈশিষ্ট্য ও মানবিক গুণাবলী প্রয়োজন, ট্রাম্পের মধ্যে তার কিছুই নেই। সূত্র: বিবিসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারীদের নিয়ে ফের বিষোদগার ট্রাম্পের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ