Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে ৫ দোকানে আগুন কোটি টাকার মালামাল পুড়ে ছাই

প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৫টি সার ও মুদি দোকানে আগুন লেগে প্রায় কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে বলে জানা গেছে। গত কাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় বৈদ্যুতিক সটসার্কিট থেকে এ অগ্নিকাÐের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।
জানা যায়, উপজেলার আঠাড়বাড়ী ইউনিয়নে রায়ের বাজারের মনোহর পট্টির বাবুল বণিকের পাইকারী মুদি দোকানে ভোর সাড়ে ৪টায় বৈদ্যুতিক সটসার্কিট থেকে অগ্নিকাÐের সূত্রপাত হয়ে আসপাশের আরো কয়েকটি দোকানে ছড়িয়ে পরে। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস দ্রæত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে বাবুল বণিক, বিপ্লব বণিক ও শুভ্র বণিকের মুদি দোকান সহ জগন্তো ও আবুবকর সিদ্দিকের সারের দোকান ও গোডাউনে রক্ষিত মালামালসহ মোট ৫টি দোকান পুড়ে যায়। সার ও মুদি দোকানের পাশাপাশি গোডাউন থাকায় ক্ষয়ক্ষতির পরিমাণ ১কোটি ছাড়িয়ে যাবে বলে ব্যবসায়ীরা ধারণা করছেন। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রোকনুজ্জামান জানান, সার ও মুদিসহ মোট ৫টি দোকান পুড়ে গেছে। দোকানের পাশাপাশি গোডাউন থাকায় প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈশ্বরগঞ্জে ৫ দোকানে আগুন কোটি টাকার মালামাল পুড়ে ছাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ