Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মেডিকেল প্রতিবেদন পেলেই বদরুলের বিরুদ্ধে চার্জশিট

প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে চাপাতি দিয়ে কোপানোর ঘটনার মামলায় তদন্ত প্রতিবেদন প্রায় প্রস্তুত করে রেখেছে পুলিশ। স্কয়ার হাসপাতাল থেকে খাদিজার মেডিকেল প্রতিবেদন পাওয়ার পরই পুলিশ আদালতে বদরুলের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করবে।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বাসুদেব বণিক জানান, মর্মান্তিক এই ঘটনায় পুলিশ ন্যায়বিচার নিশ্চিত করতে সুষ্ঠুভাবে তদন্তকাজ প্রায় শেষ করে এনেছে। এখন খাদিজার মেডিক্যাল প্রতিবেদনের জন্য অপেক্ষা। মেডিক্যাল প্রতিবেদন পেলে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করবে। মেডিক্যাল প্রতিবেদন কবে নাগাদ আসতে পারে, এমন প্রশ্নের জবাবে বাসুদেব বণিক জানান, এটা নিশ্চিত নয়। সাধারণত রোগী কিছুটা সুস্থ হওয়ার পর মেডিক্যাল প্রতিবেদন আসে। পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়েই আলোচিত এ মামলার চার্জশিট দাখিল করবে বলেও মন্তব্য করেন তিনি।
প্রসঙ্গত, গত ৩ অক্টোবর বিকেলে এমসি কলেজ ক্যাম্পাসে খাদিজাকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম। ঘটনার পরপরই গণপিটুনি খেয়ে পুলিশের হাতে আটক হয় সে। এ ঘটনায় খাদিজার চাচা আবদুল কুদ্দুস বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় বদরুল। বর্তমানে সে কারাগারে আছে। অন্যদিকে খাদিজাকে প্রথমে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকার স্কয়ার হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়। সেখানেই এখনো চিকিৎসাধীন তিনি। তার অবস্থা কিছুটা উন্নতির দিকে বলে জানিয়েছেন চিকিৎসকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেডিকেল প্রতিবেদন পেলেই বদরুলের বিরুদ্ধে চার্জশিট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ