Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অ্যাপলের অথোরাইজড রিসেলার এক্সিকিউটিভ মেশিনস এখন বসুন্ধরা সিটিতে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

বিশ্বের শীর্ষস্থানীয় আইটি ব্র্যান্ড অ্যাপলের অথোরাইজড রিসেলার এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড আনুষ্ঠানিকভাবে বসুন্ধরা সিটিতে তাদের নতুন শোরুমের উদ্বোধন করেছে। শোরুমটিতে বিটিআরসি অনুমোদিত অরিজিনাল অ্যাপল আইফোন, আইপ্যাড, ম্যাকবুক প্রো, ম্যাকবুক এয়ার, আইম্যাক, ম্যাক মিনি, অ্যাপল ওয়াচ, অ্যাপল টিভি, এয়ারপডস এবং অন্যান্য অ্যাপল একসেসোরিজের পাশাপাশি অ্যাপল অনুমোদিত অন্যান্য ব্র্যান্ডের পণ্য ও প্রয়োজনীয় পরিষেবা আকর্ষণীয়-সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে।
এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড বাংলাদেশে অ্যাপল অথোরাইজড রিসেলার ও অ্যাপল অথোরাইজড সার্ভিস প্রোভাইডার। এছাড়া এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড থেকে কেনা পণ্যগুলোর জন্য গ্রাহকরা বিশ্বের যে কোনো অ্যাপল স্টোর ও অ্যাপল অনুমোদিত সার্ভিস সেন্টার থেকে প্রয়োজনীয় সার্ভিস গ্রহণ করতে পারবেন। বসুন্ধরা সিটিতে এ নতুন শোরুমটি ছাড়াও এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের আইডিবি ভবন, গুলশান-২ ও উত্তরার মতো জনপ্রিয় স্থানে আরো তিনটি শোরুম রয়েছে। এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের নতুন শোরুমটির ঠিকানা- দোকান # ৪, ব্লক # সি, লেভেল # ১, বসুন্ধরা সিটি, পান্থপথ, ঢাকা: ১২১৫। আরো বিস্তারিত জানতে কল করুন: +৮৮ ০১৯৭৯৭২৭৭৫৩ এ নম্বরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অথোরাইজড রিসেলার এক্সিকিউটিভ মেশিনস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ