Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীলাদুন্নবী (সা.) উপলক্ষে অছিয়ত আলী দাখিল মাদরাসায় ৪ দিনের কর্মশালা ও কুইজ প্রতিযোগিতা শুরু

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

ঈদে মীলাদুন্নবী (সা.) উপলক্ষে সিলেট নগরীর টিলাগড়স্থ আলহাজ্জ্ব অছিয়ত আলী করিমুন্নেছা হাফিজিয়া দাখিল মাদরাসায় আজ রবিবার (১০ অক্টোবর) থেকে শুরু হয়েছে ৪ দিনব্যাপী রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের জীবনী শীর্ষক কর্মশালা ও কুইজ প্রতিযোগিতা। মাদরাসা কনফারেন্স হলে প্রতিদিন সকাল ১১টা থেকে অনুষ্ঠিতব্য কর্মশালায় সভাপতিত্ব করবেন মাদরাসার সুপার মাওলানা আখতার হোসাইন জাহেদ। বিষয়ভিত্তিক আলোচনা রাখবেন মাদরাসার শিক্ষক মাওলানা বেলাল আহমদ, শাহ জুনেদ আহমদ, মাওলানা নুমান উদ্দিন, মাওলানা আলিম উদ্দিন, ইমরান আহমদ ও মারজানা ইয়াসমিন।
কর্মশালায় প্রতিদিন রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের জীবনের বিভিন্ন দিক নিয়ে বিষয়ভিত্তিক আলোচনা অনুষ্ঠিত হবে। অলোচনার উপর অনুষ্ঠিত হবে কুইজ প্রতিযোগিতা। এতে চারটি বিভাগে বিন্যস্ত শিক্ষার্থীরা কর্মশালা ও কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।
এদিকে কর্মশালা ও কুইজ প্রতিযোগীতাকে উপলক্ষ করে মাদরাসার শিক্ষার্থীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। মাদরাসার সুপার মাওলানা আখতার হোসাইন জাহেদ জানিয়েছেন, সফলভাবে কর্মশালা ও প্রতিযোগিতা সম্পন্নের পর আগামী ১৬ অক্টোবর প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও হিফজ সমাপনকারী শিক্ষার্থীদের পাগড়ী প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।



 

Show all comments
  • jack ali ১০ অক্টোবর, ২০২১, ৯:১০ পিএম says : 0
    আমাদের প্রিয় নবী সাঃ কি কাফের আইন দিয়ে দিস চালিয়েছিলেন আপনারা নবীর জন্মদিন পালন করছেন কাফেররা তাদের নবীর জন্মদিন পালন করে মুসলিম জন্মদিন পালন করে না আমাদের উচিত ছিল এই দিন সরকারকে লাঠিপেটা করে নামিয়ে দেশ স্বাধীন করে ইসলামিক আইন দিয়ে দেশ চালানো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ