Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দোকান কর্মচারী খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

রাজধানীর কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে রিপন নামের এক কিশোর খুন হয়েছেন। তিনি পেশায় কাপড়ের দোকানের কর্মচারী ছিলেন। গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে কামরাঙ্গীরচরের কুড়ার ঘাট ৫নং গলি এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতের ভাই সুজন বলেন, আমার ভাই ইস্টার্ন প্লাজার একটি কাপড়ের দোকানের কর্মচারী। রাতে বাসায় এসে কামরাঙ্গীরচর কুড়ার ঘাট ৫নং গলি এলাকায় বসে মোবাইল দেখছিল। হঠাৎ শাওন নামের একটি ছেলে তার মোবাইল টান দিলে, এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শাওন তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকলে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। জানা যায়, নিহত রিপন গ্রামের বাড়ি শরীয়তপুরের জাজিরা উপজেলার পালেরচর গ্রামের মৃত আলম শরীফের সন্তান। ঢাকায় কামরাঙ্গীরচর কুড়ার ঘাট এলাকায় থাকতেন। চার ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়।ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোকান কর্মচারী খুন

১ অক্টোবর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ