Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার অর্জন কোনোভাবেই নষ্ট করা যাবে না-মো. নাসিম

প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনকে সামনে রেখে দলের নেতাকর্মীদের উদ্দেশ করে দলটির সভাপতিম-লীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ ও শেখ হাসিনার সকল অর্জন কোনভাবেই নষ্ট করা যাবে না। তিনি বলেন, আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে আমরা সবাই কর্মী হিসেবে কাজ করবো। নেতা হিসেবে থাকবেন শুধুমাত্র জননেত্রী শেখ হাসিনা
গতকাল রবিবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইন্সটিটিউশন মিলনায়তনে সম্মেলনকে সফল করার লক্ষ্যে ‘মহানগর আওয়ামী লীগ দক্ষিণ’ আয়োজিত যৌথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ তিনবার ক্ষমতায় এসেছে। বাংলাদেশ বিশ্ববাসীর চোখে একটি রোল মডেল হিসেবে অবস্থান করছে। সুতরাং তিনিই নেতা। তিনি পুনরায় দলের সভাপতি হবেন। তার কোনো বিকল্প নাই।
তিনি বলেন, দলের সকল নেতাকর্মীদের উদ্দেশে বলতে চাই, জাতীয় সম্মেলনে আমরা সবাই কর্মী হিসেবে কাজ করবো। নেতা হিসেবে থাকবেন শুধুমাত্র জননেত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ ও শেখ হাসিনার সকল অর্জন কোনভাবেই নষ্ট করা যাবে না। এমন কোন কাজ আপনারা করবেন না।
নাসিম বলেন, সম্মেলনের মধ্য দিয়ে নবীন-প্রবীণের সংমিশ্রণে একদল বুদ্ধিদীপ্ত নেতা আসবেন যারা আগামী নির্বাচনকে সফল করার জন্য কাজ করবেন, আওয়ামী লীগকে এগিয়ে নিয়ে যাবেন।
ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে উপস্থিত ছিলেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, দলের কেন্দ্রীয় নেতা পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেখ হাসিনার অর্জন কোনোভাবেই নষ্ট করা যাবে না-মো. নাসিম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ