Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

এখন সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মাথা উঁচু করে দাঁড়াবার-আমিরাতে সংবাদ সম্মেলনে আ’লীগ নেতৃবৃন্দ

প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে দেশে ও প্রবাসে দলের ত্যাগী নেতাদের মূল্যায়নের জোর দাবিতে সংবাদ সম্মেলন করেছে আরব আমিরাত আওয়ামী পরিবার। গত শনিবার রাতে শারজাহ হুদাইবিয়া রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে আওয়ামী নেতৃবৃন্দ বলেন, এখন সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মাথা উঁচু করে দাঁড়াবার।
তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে তার হাতকে আরো শক্তিশালী করে দেশকে আরো উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে।
আরব আমিরাত আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ আল মামুন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরো বক্তব্য রাখেন আরব আমিরাত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, উম্মুলকুইন আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা বাবু অনুকুল রাম, ইউএই যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম, দুবাই আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, আবুধাবি আওয়ামী লীগের সভাপতি শহিদুল্লাহ শহিদ, ইউএই যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রকৌশলী শিবু চৌধুরী, শারজাহ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন কায়সার ও সহ-সভাপতি মীর খালেদ, ফখরুল ইসলাম, এনাম হোসেন, আবুল কালাম, জি এম জায়গীরদার, আবুল হোসেন, এমদাদ হোসেন, হুমায়ুন কবির সোহাগ, ফাহাদ আলী ফাহাদ, শাহাবুদ্দিন চৌধুরী, রোকন শরমা ও এনামুল হক চৌধুরীসহ অন্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ