Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রী গাজীপুরে যাচ্ছেন আজ

প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার সকালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৬তম জাতীয় সমাবেশে যোগ দিতে গাজীপুরে আসছেন। তিনি ওই দিন গাজীপুরের সফিপুরে আনাসার ভিডিপি একাডেমীতে ওই সমাবেশের প্রধান অতিথি হিসেবে কুচকাওয়াজে সালাম গ্রহণ করবেন। গাজীপুর জেলা আনসার ভিডিপির কমান্ড্যান্ট ড. সাইফুর রহমান জানান, সমাবেশে প্রধানমন্ত্রী কুচকাওয়াজে সালাম গ্রহণ ছাড়াও সেবা ও সাহসিকতা ক্যাটাগরিতে ৭৯জনকে বাংলাদেশ আনসার পদক ও প্রেসিডেন্ট আনসার পদক এবং বাংলাদেশ ভিডিপি পদক ও প্রেসিডেন্ট ভিডিপি পদক প্রদান করবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এ উপলক্ষে পুরো একাডেমিকে বর্ণিল সাজে সুসজ্জিত করা হয়েছে।
সারা দেশে ১৮ হাজার ব্যাটালিয়ন আনসার, ৩ লাখ সাধারণ আনসার, তাদের মধ্যে ৪৫হাজার অঙ্গীভূত এবং ৫৯ লাখ গ্রাম প্রতিরক্ষা দলের সদস্য রয়েছে। এবারের কুচকাওয়াজে ৬ শতাধিক আনসার ভিডিপি অংশ নিবে। এছাড়াও কুটিরশিল্প প্রদর্শণী, গ্যালারী ডিসপ্লে, সাংস্কৃতিক অনুষ্ঠান ও দরবারসহ বিভিন্ন পর্বে আড়াই হাজার আনসার ও ভিডিপি সদস্যরা যোগদান করবেন প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা প্রস্তুতি নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী গাজীপুরে যাচ্ছেন আজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ