Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

২০৪১ সালকে সামনে রেখে ঘোষণাপত্র চূড়ান্ত হবে

প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

আ’লীগের সম্মেলনে ডেলিগেটদের মোরগ-পোলাও, ফিন্নি-রেজালায় আপ্যায়ন!
স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, বিশ্বের কারও কাছে মাথানত না করে, নিজের পায়ে দাঁড়িয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার সুস্পষ্ট ঘোষণা থাকবে আওয়ামী লীগের ঘোষণাপত্রে। তিনি জানান, পরবর্তী জাতীয় নির্বাচনসহ রূপকল্প ২০৪১ সালকে সামনে রেখে ঘোষণাপত্র চূড়ান্ত করবে আওয়ামী লীগ। গতকাল শনিবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ঘোষণাপত্র উপ-কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।
শেখ সেলিম বলেন, বরাবরের মতো এবারও মুক্তিযুদ্ধের চেতনার বিষয়টি স্পষ্টভাবে উল্লেখ থাকবে। কমিটির আহ্বায়ক শেখ ফজলুল করিম সেলিমের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, মতিয়া চৌধুরী, মহিউদ্দিন খান আলমগীর, মাহবুব-উল-আলম হানিফ, আহমেদ হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও আব্দুর রাজ্জাক প্রমুখ।
এদিকে খাদ্য উপ-পরিষদের বৈঠকে কমিটির আহ্বায়ক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, আগামী ২২ ও ২৩ অক্টোবর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে আমন্ত্রিত ৪০ হাজার কাউন্সিলর, ডেলিগেটরা আপ্যায়িত হবেন মোরগ-পোলাও, সাদা পোলাও এবং মাটন রেজালায়।
মায়া বলেন, ৩৫ থেকে ৪০ হাজার লোককে আপ্যায়ন করা হবে। ২২ অক্টোবর দুপুর, রাত এবং ২৩ অক্টোবর দুপুরে কাউন্সিলর এবং ডেলিগেটদের আপ্যায়ন করা হবে। শনিবার সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে খাদ্য উপ-পরিষদের বৈঠকে কমিটির আহ্বায়ক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এ কথা জানান।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া জানান, ২২ তারিখ দুপুরে প্রতিজনকে মোরগ পোলাও, হাফ লিটার কোক এবং পানির বোতল, ফিন্নি, পান, টিস্যু এবং কাঁটা চামচ দেয়া হবে। রাতে মোরগ পোলাওয়ের বদলে মাটন রেজালা দেয়া হবে। ২৩ তারিখ সাদা পোলাও এবং মুরগির রোস্ট দেয়া হবে।
বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-উপ-পরিষদের সদস্য সচিব এ্যাড. কামরুল ইসলাম, সদস্য খালিদ মাহমুদ চৌধুরী, ক্যাপ্টেন (অব.) তাজুল ইসলাম, আব্দুস সাত্তার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২০৪১ সালকে সামনে রেখে ঘোষণাপত্র চূড়ান্ত হবে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ