Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত

প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ঃ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বৈঠকে করেছে বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটি। গতকাল গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।
দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই বৈঠকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন, দলীয় কাউন্সিল, দল পুনর্গঠনসহ সমসাময়িক বিষয়াদি নিয়ে আলোচনা হয়।
রাত সাড়ে নয়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত খালেদা জিয়ার নেতৃত্বে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, এম তরিকুল ইসলাম, আ স ম হান্নান শাহ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুুল মঈন খান, নজরুল ইসলাম খান। এর আগে গত ২৩ জানুয়ারি এই কমিটির বৈঠক হয়েছিলো।
১০ পৌরসভায় ভোট ২০ মার্চ
স্টাফ রিপোর্টার ঃ নির্বাচন উপযোগী ৪৮ পৌরসভা থেকে দশটি পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ২০ মার্চ নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে। ২০ মার্চ ভোটগ্রহণ করা হবে রংপুরের কাউনিয়ার হারাগাছ, ঝিনাইদহের কালীগঞ্জ, ঝালকাঠি সদর, ফরিদপুরের ভাঙ্গা, কুমিল্লার নাঙ্গলকোট, বি.বাড়িয়া সদর, নোয়াখালীর কবিরহাট, ফেনীর সোনাগাজী, কক্সবাজারের চকরিয়া ও মহেশখালী।
ঘোষিত তফসিল মোতাবেক, নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২২ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২৪ ও ২৫ ফেব্রুয়ারি এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৪ মার্চ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ