Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লা-৭ উপনির্বাচনে নৌকার মাঝি প্রাণ গোপাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লা-৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ডা. প্রাণ গোপাল দত্ত। গতকাল শনিবার গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় তাকে মনোনয়ন দেওয়া হয়েছে। তিনিই ওই আসনে আসন্ন উপনির্বাচনে প্রার্থী হিসেবে নৌকার মাঝি হচ্ছেন। দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। সভায় কুমিল্লা-৭ আসন ছাড়াও ৯টি উপজেলা ও ১টি পৌরসভার উপনির্বাচনে মনোনীত প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা

৬৮ বছর বয়সী প্রাণ গোপাল দত্ত কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। তিনি নাক, কান ও গলা রোগ বিশেষজ্ঞ হিসেবে পরিচিত। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রাণ গোপাল দত্ত আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক হিসেবে কাজ করেছেন। মনোনয়ন পাওয়ার পর প্রতিক্রিয়া জানতে চাইলে ডা. প্রাণ গোপাল দত্ত বলেন, আমাকে মনোনয়ন প্রদান করায় আমি আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মনোনয়ন বোর্ডের সদস্যদের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ। তারা আমার প্রতি আস্থা রেখে যে দায়িত্ব দিয়েছেন, আমি চেষ্টা করবো আওয়ামী লীগের আদর্শ বাস্তবায়ন করতে যতটুকু শ্রম দেয়া প্রয়োজন ততটুকু দেয়ার। আমার মাধ্যমে কেউ নিরাশ হবে না এটুকু আশ্বস্ত করতে চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকার মাঝি প্রাণ গোপাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ