Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তি হতে হবে : রাশেদা কে চৌধুরী

প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও শিক্ষাবিদ রাশেদা কে চৌধুরী বলেছেন, সিলেটে এমসি কলেজে খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে আহত করার ঘটনায় গ্রেফতারকৃত বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তি হতে হবে। সম্ভব হলে দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচার করতে হবে।
বৃহস্পতিবার সন্ধ্যায় সাভারের ব্র্যাক সেন্টারে এনজিও বিষয়ক ব্যুরো ও ব্র্যাক এর আয়োজনে ‘উন্নয়ন কর্মকা- ফলপ্রসূ করার সমন্বয় বিষয়ক ওরিয়েন্টেশন’ সভায় বিশেষ অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি এই কথা বলেন।
রাজনৈতিক দলকে দেশ ও জনগনের জন্য উল্লেখ করে তিনি আরও বলেন, দল দেশের জনগনের জন্য কাজ করে। তাই সন্ত্রাসী, দুর্বৃত্তরা যে দলেরই হোক না কেন দল সেটি মেনে নিবে না। এছাড়া সরকার যদি এই ঘটনার বিচার দ্রুত সম্পূর্ণ করে দোষী বদরুলকে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়, তাহলে আর কেউ এমন জঘন্যতম অন্যায় করতে সাহস পাবে না।
এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক মো. আসাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী।
এ ছাড়া অনুষ্ঠানে ঢাকা বিভাগের শরিয়তপুর, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, ফরিদপুর, মাদারীপুর ও রাজবাড়ি জেলা থেকে অতিরিক্ত জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারি কমিশনার ও জেলা ব্র্যাক প্রতিনিধিসহ মোট ৬১ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। পরবর্তীতে পর্যায়ক্রমে দেশের অন্য বিভাগেও এ ধরণের ওরিয়েন্টেশনের আয়োজন করা হবে বলে আয়োজকরা জানিয়েছেন ।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তি হতে হবে : রাশেদা কে চৌধুরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ