Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘ডেইলি শপিং’ এর আরো একটি আউটলেট উদ্বোধন

প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : রিটেইল চেইন শপ ‘ডেইলি শপিং’ এর ২৪তম আউটলেট চালু করা হয়েছে। সম্প্রতি রাজধানীর বনশ্রীর এফ ব্লকে ২১/১, রোড-৫ এ আউটলেটটি উদ্বোধন করেন ডেইলি শপিং-এর জেনারেল ম্যানেজার সাইফুল ইসলাম।
নতুন এ আউটলেটে পণ্যের ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থা, ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটার সুযোগসহ ক্রেতাদের মেম্বারশিপ সুবিধা রয়েছে। অন্যান্য আউটলেটের মতো এখানেও বিভিন্ন ধরনের গৃহাস্থলি পণ্য, পানীয়, শিশু খাদ্য, দুগ্ধজাত পণ্য, ¯œ্যাকস, প্রসাধনী, তৈজসপত্রসহ বিভিন্ন মানসম্পন্ন পণ্য পাওয়া যাচ্ছে।
সাইফুল ইসলাম বলেন, রাজধানীর বিভিন্ন এলাকায় অবস্থিত ডেইলি শপিং-এ আমরা ক্রেতাদের চাহিদার প্রতি মনোযোগ দিচ্ছি ও সে অনুযায়ী সেবা প্রদান করছি। ক্রেতাদের সর্বোচ্চ সেবা দিতে পর্যায়ক্রমে দেশের বিভিন্ন জায়গায় ডেইলি শপিং-এর শাখা খোলা হবে।
উল্লেখ্য, ২০১৪ সালে রাজধানীর মধ্যবাড্ডায় আউটলেট উদ্বোধনের মধ্য দিয়ে রিটেইল চেইন শপের জগতে পা রাখে ‘ডেইলি শপিং’। বনশ্রীর এ.বি.ই এবং এইচ ব্লক ছাড়াও রাজধানীর নিকুঞ্জ, উত্তরা, মোহাম্মদপুর, ধানমন্ডি, বাসাবো, খিলগাঁও, মধুবাগে ডেইলি শপিং-এর আউটলেট রয়েছে। অনুষ্ঠানে ‘ডেইলি শপিং’-এর এজিএম মো. গালিব, অপারেশন ম্যানেজার ফিরোজ আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘ডেইলি শপিং’ এর আরো একটি আউটলেট উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ