Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠায় যুব সমাজের ঐক্য প্রয়োজন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

লুটপাটের ঘটনা থেকে জনগনের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতেই সরকার অপ্রাসঙ্গিক বিষয় সামনে আনছে বলে মন্তব্য করেছেন ২০ দলীয় জোটের শরিক ও জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা-একাংশ) সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান। তিনি বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠায় লড়াই সংগ্রামের বিকল্প নাই। জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠায় যুব সমাজের ঐক্যবদ্ধ সংগ্রাম এখন সময়ের দাবী।

গতকাল সোমবার জাগপা’র যুব সংগঠন যুব জাগপা’র ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে জাগপার প্রতিষ্ঠাতা শফিউল আলম প্রধানের কবরে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠের পর উপস্থিত নেতা-কর্মীদের উদ্যোশ্যে তিনি এসব কথা বলেন।
লুৎফর রহমান বলেন, আধিপত্যবাদ বিরোধী সংগ্রামের নায়ক শফিউল আলম প্রধানের প্রদর্শিত পথেই গণতন্ত্রের জন্য সংগ্রাম ও লড়াই অব্যাহত রাখতে হবে।

তিনি বলেন, কৃষক ন্যায্যমূল্য পাচ্ছে না। করোনার থাবায় চাকরি হারাচ্ছে লাখ লাখ মানুষ। সরকারের এদিকে কোনো দৃষ্টি নেই। এসময় আরও উপস্থিত ছিলেন- যুব জাগপা’র আহবায়ক মীর আমির হোসেন আমু, সদস্য সচিব মো. ইসহাক মীর, যুগ্ম আহবায়ক নুর মো. লিটন, সদস্য মাউনুল হক, যুব নেতা সাগর আহমেদ, নুরনবী, আতিকুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোটাধিকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ