Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীর দারুসসালাম থানার কর্মকর্তাসহ ৪ পুলিশ সাময়িক বরখাস্ত

মাদক মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে ঘুষ নেয়ার অভিযোগ

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার

রাজধানীতে মামলার ভয় দেখিয়ে ঘুষ নেয়ার অভিযোগে চার পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে। তারা হলোÑ ঢাকা মেট্রোপলিটন পুলিশের দারুসসালাম থানার এসআই কামরুল ইসলাম, এএসআই শ্যামল দাস বংশী, কনস্টেবল মোহাম্মদ ফয়েজ ও কনস্টেবল কামরুল ইসলাম। গতকাল বুধবার সকালে পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনারের নির্দেশে ওই চারজনকে সাময়িক বরখাস্ত করা হয়।
এ বিষয়ে দারুসসালাম থানার ওসি মো: সেলিমুজ্জামান জানান, একটি জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদের ওপর ভিত্তি করে তাদের সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। ঐ সংবাদের তথ্য অনুসারে মাদক মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে এক ব্যবসায়ীর কাছে তারা এক লাখ টাকা চাঁদা দাবি করেছিল। পরে ১০ হাজার টাকা নিয়েছিল বলে জানা গেছে।
এ বিষয়ে মিরপুর বিভাগের দারুসসালাম জোনের সহকারী উপ-কমিশনার (এডিসি) শরীফুল ইসলামকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তের প্রতিবেদন দ্রুত দাখিল করতে বলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীর দারুসসালাম থানার কর্মকর্তাসহ ৪ পুলিশ সাময়িক বরখাস্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ