Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিথ্যাচার ও ইতিহাস বিকৃতিই করাই হচ্ছে বিএনপির চরিত্র : এনামুল হক শামীম

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৭ পিএম

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, দেশের ইতিহাস বিকৃত করে নিজেদের মতো মনগড়া উপস্থাপন ও মিথ্যাচার করা বিএনপির পুরোনো চরিত্র। গত সাত দশকের বেশি সময় আওয়ামী লীগ এ দেশের কোটি কোটি মানুষের ভালোবাসায় বেঁচে আছে। আওয়ামী লীগের শিকড় সারা দেশে বিস্তৃত ও মজবুত। ইতিহাস বিকৃতির কারিগর বিএনপি। ইতিহাস বিকৃতি ও মিথ্যাচারের রাজনীতির পুরোনো মানসিকতাই ফুটে উঠেছে। এটা তাদের পুরোনো রোগ। বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জিয়ার সরাসরি জড়িত। বিএনপি নেতাদের মুখে বাঙালির মুক্তিসংগ্রামে নেতৃত্বদানকারী দল, বাংলার গণমানুষের দল আওয়ামী লীগকে ভয় দেখানো মানায় না। এটি চরম ঔদ্ধত্যপূর্ণ ও হাস্যকর।


সোমবার (৬ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে শরীয়তপুরের নড়িয়ায় করোনায় ও নদীভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা (খাদ্য সামগ্রী) বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুুল হক শামীম আরও বলেন, দেশের সকল সংকটে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগই মানুষের পাশে থাকে। বিএনপি ও অন্যান্য রাজনৈতিক দল মুখে বড় বড় কথা বললেও সংকটে মানুষের পাশে থাকে না।

এসময় উপস্থিত ছিলেন, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী (পশ্চিম অঞ্চল) আব্দুল হেকিম, শরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী এসএম আহসান হাবীব, নড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ মাকসুদা খাতুন, শরীয়তপুরের পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার,
নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুজ্জামান, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, আওয়ামীলীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য জহির সিকদার, পিআইও আহাদী হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমূখ।

এছাড়াও উপমন্ত্রী এনামুল হক শামীম নড়িয়া বিট পু্লিশের উদ্বোধন, নড়িয়া সরকারি কলেজ থেকে নড়িয়া থানা পর্যন্ত সড়কের কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন এবং নড়িয়া-জাজিরার ডানতীর রক্ষা প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।



 

Show all comments
  • Burhan uddin khan ৬ সেপ্টেম্বর, ২০২১, ১১:১৫ পিএম says : 0
    Honourable minister. Excuse me, Time have come to develop our nation.Due to lack of knowledge many things happening please forget that...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ