Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির নির্বাচন বোর্ড বাতিলের আবেদন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫৬ পিএম

বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির ২০২১-২৩ মেয়াদের নির্বাচন বোর্ড বাতিলের আবেদন জানিয়েছে কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সভাপতি মো. সাদেকুর রহমান। গত ২৯ আগস্ট ২০২১-২৩ মেয়াদের নির্বাচন বোর্ড বরাবর তিনি এ চিঠি দিয়েছেন। যার অনুলিপি বাণিজ্য মন্ত্রী, বাণিজ্য সচিব ও বাণিজ্য সংগঠনের দায়িত্বে থাকা সচিব এবং বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির সকল পরিচালককে দেয়া হয়েছে।

এতে বলা হয়েছে, বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির সভাপতি মো. সাদেকুর রহমান স্বাক্ষরিত ২০২১-২৩ মেয়াদের নির্বাচনী তফসীল সংশোধনের জন্য গত ২৬ মে এবং গত ১৭ আগস্ট পরিচালক প্রার্থী মো. নূরুল ইসলাম সবুজ স্বাক্ষরিত এক চিঠিতে পুনঃতফশীল চেয়ে চিঠি দেয়া হয়। কিন্তু বাণিজ্য মন্ত্রণালয় আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত বর্তমান পরিষদের মেয়াদ বৃদ্ধি করা সত্ত্বেও একটি পক্ষকে সুবিধা দিতে আমাদের সঙ্গে কোন ধরণের আলাপ-আলোচনা ও সমাধান ছাড়াই নির্বাচনের কাজ পরিচালনা করা হচ্ছে। পাশাপাশি ২০২১-২৩ মেয়াদের নির্বাচন নিয়ে বিভিন্ন আদালতে মামলা বিচারাধীন থাকায় নির্বাচন করার চেষ্টা পরিচালনা পরিষদকে প্রশ্নবিদ্ধ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ