Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাংবাদিক নাসির উদ্দিন তোতার স্ত্রীর ইন্তেকাল

প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বাংলাভিশনের চট্টগ্রামের সিনিয়র রিপোর্টার নাসির উদ্দিন তোতার স্ত্রী সামিনা আক্তার (৩৮) গতকাল (মঙ্গলবার) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি প্রসবকালীন জটিলরোগে আক্রান্ত হয়ে প্রায় দেড় মাস চিকিৎসাধীন ছিলেন। তার পুত্র সন্তানটি জন্মের চারদিনের মাথায় মারা যায়। চট্টগ্রাম সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের প্রধান সহকারী সামিনা আক্তার স্বামী, এক শিশু কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। গতকাল বাদ আসর ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার পশ্চিম মধু গ্রামের বাড়িতে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
সামিনা আক্তারের ইন্তেকালে চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ার, সাধারণ সম্পাদ মহসিন চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শামসুল হক হায়দরী, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ, চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশন (সিপিজেএ)’র সভাপতি মশিউর রেহমান বাদল ও সাধারণ সম্পাদক রাশেদ মাহমুদ গভীর শোক প্রকাশ করেছেন।
পৃথক বিবৃতিতে তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক নাসির উদ্দিন তোতার স্ত্রীর ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ