Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে অপহৃত শিশু পলাশে উদ্ধার

প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জ পৌর এলাকার মূলগাঁও গ্রাম থেকে অপহৃত আড়াই বছরের শিশু হাবিবুর রহমানকে পার্শ্ববর্তী পলাশ উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ওই উপজেলার ডাঙ্গা ইউনিয়নের বিরিন্দা এলাকা থেকে অপহরণকারীসহ শিশুটিকে উদ্ধার করেন কালীগঞ্জ থানা পুলিশ। অপহৃত শিশু কালীগঞ্জ পৌর এলাকার মূলগাঁও গ্রামের জাইদুর রহমানের ছেলে। আর অপহরকারী হেনা বেগম (৪৫) একই এলাকার মৃত মোকশেদ আলী গাজীর মেয়ে ও ফিরোজ মিয়ার স্ত্রী।
কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মুজিবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের বিরিন্দা এলাকায় অভিযান পরিচালনা করি। এ সময় ওই এলাকার একটি বাড়ী থেকে অপহরণকারী হেনা বেগমসহ শিশুটিকে উদ্ধার করা হয়। তিনি আরো জানান, অপহরকারী ওই মহিলা পাচারকারী দলের একজন সদস্য।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চলতি মাসের ২ তারিখ সকালে কালীগঞ্জ পৌর এলাকার মূলগাঁও গ্রামের নিজ বাড়ীতে শিশু হাবিবুর খেলা করছিল। এ সময় তার প্রতিবেশী হেনা তাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ওই শিশুর বাবা জাইদুল ইসলাম বাদী হয়ে কালীগঞ্জ থানায় ১(১০)১৬ নং একটি অপহরণ মামলা দায়ের করেন। আর অপহরণের ৪৮ ঘণ্টার মধ্যে তাকে উদ্ধার করতে সক্ষম হয় থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কালীগঞ্জে অপহৃত শিশু পলাশে উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ