Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে দুঃস্থদেরকে খাদ্য সহায়তা দিলেন জনতা ব্যাংকের এমডি

শোকাবহ আগস্ট

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ৭:০৮ পিএম

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার চরনবীপুর প্রাথমিক বিদ্যালয়ে রোববার (২৯ আগস্ট) জনতা ব্যাংক লিমিটেড এর এমডি এন্ড সিইও মো. আব্দুছ ছালাম আজাদ (এফএফ) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।


শোকাবহ আগস্ট মাসে দুঃস্থ-অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ প্রসঙ্গে ছালাম আজাদ বলেন, ১৯৭৫ এর ১৫ আগস্ট থেকে এই মাস বাঙালির অনন্ত শোকের মাস। এই শোককে শক্তিতে পরিনত করে আমরা দেশের জন্য কাজ করে যাচ্ছি। জাতির পিতার আদর্শের পথ ধরে তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। দুঃখী মানুষের মুখে হাসি ফোটানই তাঁর রাজনীতির মূল প্রেরণা।


চলমান কোভিড অতিমারীতে চাপে পড়া অর্থনীতি পুনরোজ্জীবিত করা সেইসাথে ‘মানুষের জীবন ও জীবিকা’ সুসংহত রাখতে নেত্রীর দূরদর্শী প্রণোদনা প্যাকেজ আমরা বাস্তবায়ন করে যাচ্ছি। অর্থনীতির প্রতিটি সূচকে উন্নতি অব্যাহত আছে। পদ্মা সেতু, মেট্রোরেলসহ মেগা প্রকল্পগুলোর দৃশ্যমান অগ্রগতি হওয়ায় বাংলাদেশ এখন বিশে^র কাছে উন্নয়নের রোল মডেল।


জনতা ব্যাংক থেকে ক্ষুদ্র ঋণ নিয়ে আত্ম-কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে স্বাবলম্বী হওয়ার জন্য তিনি উপস্থিত জনসাধারণকে আহ্বান জানান।


জনতা ব্যাংক লিমিটেড এর এরিয়া অফিস, সিরাজগঞ্জ আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের বিভাগীয় কার্যালয়, রাজশাহীর জিএম তাপস কুমার মজুমদার, এরিয়া অফিস, সিরাজগঞ্জ এর এজিএম (ইনচার্জ) মো. জাহিদুল আলমসহ ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনতা ব্যাংক

২১ অক্টোবর, ২০২২
১৩ অক্টোবর, ২০২২
২৬ সেপ্টেম্বর, ২০২২
১৯ সেপ্টেম্বর, ২০২২
৬ সেপ্টেম্বর, ২০২২
২৯ আগস্ট, ২০২২
৩০ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ