Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই হাজার কোটি টাকা পাচার

ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ১২:০৩ এএম

দুই হাজার কোটি টাকার পাচারের অভিযোগে ফরিদপুরের বহিষ্কৃত স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাহাদ বিন ওয়াজেদ ওরফে ফাইনকে (৩৪) আটক করেছে ডিবি পুলিশ। গত বুধবার দিনগত রাত ২টায় মানিকগঞ্জের শিবালয়ের পাটুরিয়া ফেরিঘাট থেকে শিবালয় থানা পুলিশের সহযোগিতায় ফরিদপুরের ডিবি পুলিশ তাকে আটক করে।

ফরিদপুর জেলা পুলিশ এক প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে এ প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জামাল পাশা, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুনীল কর্মকার, উপ-পরিদর্শক শাহীনুর রহমান প্রমুখ।

পুলিশ জানায়, ফাইনের বিরুদ্ধে ২০০৭ সালে তত্ত¡াবধায়ক সরকারের আমলে সন্ত্রাসী কর্মকাÐের সাথে যুক্তের অভিযোগ রয়েছে। এছাড়া ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের বর্তমান সভাপতি শওকত আলী জাহিদের ওপর হামলা, আগরতলা ষড়যন্ত্র মামলার আসামি ক্যাপ্টেন বাবুল ও অলোক সেনের ওপর হামলাসহ বহু সন্ত্রাসী কর্মকাÐের সাথে জড়িত।
ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জামাল পাশা বলেন, ফাহাদ বিন ওয়াজেদ ফাইনকে বৃহস্পতিবার দুপুরে কোর্টে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বেচ্ছাসেবক লীগ

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ