Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আসামি জামালকে আত্মসমর্পণের নির্দেশ

ক্যাসিনো-কান্ডের মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ক্যাসিনো-কান্ডে দায়েরকৃত মামলার আসামি তৎকালিন ওয়ার্ড কাউন্সিলর একেএম মমিনুল হক সাঈদের সহযোগী জামালউদ্দিনকে ২ সপ্তাহের মধ্যে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। জামিন আবেদনের শুনানি শেষে গতকাল বুধবার বিচারপতি মো.নজরুল ইসলাম তালুকদার এবং বিচারপতি এসএম মজিবুর রহমানের ভার্চুয়াল ডিভিশন বেঞ্চ এ নির্দেশ দেন।

বেঞ্চটির ডেপুটি এটর্নি জেনারেল একেএম আমিনউদ্দিন মালিক জানান, সাবেক কাউন্সিলর একেএম মমিনুল হক সাঈদ চাঁদাবাজি এবং সংঘবদ্ধ অপরাধ ক্যাসিনো ও জুয়া খেলা পরিচালনার মাধ্যমে ২৫ কোটি টাকা উপার্জন, ৫১ হাজার সিঙ্গাপুর ডলার ও ৬৮ হাজার মালয়েশিয়ান রিঙ্গিত অর্থাৎ বাংলাদেশি প্রায় ৫০ লাখ টাকা বিদেশে পাচার করেন। এ ঘটনায় সিআইডির উপ-পরিদর্শক মো. সোহানুর রহমান বাদী হয়ে চারজনকে আসামি করে মতিঝিল থানায় মামলা করেন। অন্য আসামিরা হলেন, মমিনুল হক সাঈদের মো. আছাদ শাহ চৌধুরী ও মো. ছালাউদ্দিন। এ মামলায় জামালউদ্দিন আগাম জামিন আবেদন জানান। শুনানি শেষে আদালত উপরোক্ত আদেশ দেন। জামালউদ্দিনের পক্ষে শুনানি করেন এডভোকেট জহিরুল আমিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাসিনো-কান্ডের মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ