Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মহিলা সহকর্মীরা লম্পট মনে করেন ট্রাম্পকে

প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১:০০ এএম, ৪ অক্টোবর, ২০১৬

ইনকিলাব ডেস্ক : আমেরিকার প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প মেয়েদেরকে কতটা নিম্নরুচির দৃষ্টিভঙ্গী নিয়ে দেখেন, তার ফের প্রমাণ মিলল সাম্প্রতিক এক রিপোর্টে। ‘দ্য অ্যাপ্রেন্টিস’ নামে যে টিভি রিয়্যালিটি শো ট্রাম্প সঞ্চালনা করতেন, সেখানে প্রায়ই তিনি মহিলাদের উদ্দেশে যৌন উস্কানিমূলক মন্তব্য ছুড়ে দিতেন বলে অভিযোগ উঠেছে। মহিলা প্রতিযোগীদের স্তনের মাপ অনুযায়ী তিনি তাদের নম্বর দিতেন বলে অভিযোগ করেছেন ওই-এর কলাকুশলীরা। প্রতিযোগীদের মধ্যে কার সঙ্গে তিনি সেক্স করতে চাইবেন, সে বিষয়ে খোলাখুলি আলোচনা করতেন বলে অভিযোগ উঠেছে।
শো-এর ক্রু মেম্বার, এডিটর ও প্রতিযোগীসহ প্রায় ২০ জনের সঙ্গে সম্প্রতি কথা বলেছে অ্যাসোসিয়েটেড প্রেস। তারাই জানিয়েছেন, এক মহিলা ক্যামেরাপার্সনের উদ্দেশে অনবরত কুপ্রস্তাব ছুড়ে দিতেন ট্রাম্প। আর বলতেন, তার মেয়ে ইভাঙ্কার মতো সুন্দরী ওই ক্যামেরাপার্সন।
একবার নাকি মহিলা প্রতিযোগীদের খাটো পোশাক পরার নির্দেশ দিয়েছিলেন ট্রাম্প। স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন, এমন পোশাক পরতে হবে, যেটায় অনেকটা ক্লিভেজ দেখা যাবে। সহকর্মীরা দাবি করেছেন, ট্রাম্প নাকি সবসময় তার সামনে একজন মহিলা প্রতিযোগীকে রাখতেন, যাতে তার শরীরে অবাধে ঘুরে বেড়াতে পারে তার কামাতুর চোখ।
২০০৫ সালের ডিসেম্বরে ওই শো-এর বিজয়ী রান্ডার পিঙ্কেটের অভিযোগ, ট্রাম্প নির্বিচারে বলে চলতেন কোন মহিলা প্রতিযোগীর সঙ্গে তিনি সেক্স করতে চান। অথচ তার আগের বছরই প্রাক্তন মডেল মেলানিয়া নসকে বিয়ে করেছেন এই রিয়েল এস্টেট টাইকুন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহিলা সহকর্মীরা লম্পট মনে করেন ট্রাম্পকে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ