Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে মধ্যবর্তী নির্বাচনের কোন সম্ভাবনা নেই -এরশাদ

প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : দেশে মধ্যবর্তী নির্বাচনের কোন সম্ভাবনা নেই উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, মধ্যবর্তী নির্বাচনের জন্য নয়, দল গোছাতেই সিলেটের হযরত শাহজালাল (রঃ) মাজার জিয়ারতের মধ্য দিয়ে আগামী জাতীয় নির্বাচনী প্রচারণার কার্যক্রম শুরু করা হয়েছে।
গতকাল (সোমবার) বেলা ১টায় রংপুর সদর উপজেলার সদ্যপুস্করনী ইউনিয়নের পালিচড়ায় মায়ের নামে প্রতিষ্ঠিত মজিদা খাতুন মহাবিদ্যালয়ে কাজী নজরুল ইসলাম মিলনায়তন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।
এসময় বিএনপির সমালোচনা করে এরশাদ বলেন, বিএনপির শাসনামলে রাজনৈতিক কর্মসূচি পালন করতে দেয়া হয়নি। ১৪৪ ধারা জারি করে সভা-সমাবেশ বন্ধ করে দেয়া হয়েছিল। ক্ষমতায় থাকতে বিএনপি আমার এবং দলের উপর যে অন্যায় করেছে তার ফল এখন তারা ভোগ করছে। তাদের অস্তিত্ব এখন সংকটে। মামলার ভয়ে নেতাকর্মী শূন্য হয়ে পড়েছে দলটি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পাকিস্তানের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক থাকবে এ বিষয়ে জাতীয় পার্টির অবস্থান কি সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে এরশাদ বলেন, পাকিস্তানের সাথে কূটনৈতিক সম্পর্ক থাকবে কিনা তা আমার থেকে প্রধানমন্ত্রীই ভালো জানেন।
ভারত-পাকিস্তানের সাম্প্রতিক সীমান্ত উত্তেজনা এবং অভ্যন্তরীণ সংকটের বিষয়টি উভয় দেশের দ্বিপাক্ষিক বিষয় মন্তব্য করে জাপা প্রধান এরশাদ বলেন, পাকিস্তান সার্ক শীর্ষ সম্মেলন স্থগিত ঘোষণা করলেও এতে সার্কের কোন ক্ষতি হবে না। পাকিস্তানে না হলেও অন্য কোথাও সার্ক শীর্ষ সম্মেলন অনুষ্ঠিত হবে।
এর আগে ৩ দিনের সফরে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে আসেন এরশাদ। পরে সড়কপথে কলেজের অনুষ্ঠানে যোগ দেন তিনি ।
এ সময় জাপার প্রেসিডিয়াম সদস্য মেজর (অব) খালেদ আখতার, জেলা জাপার সদস্য সচিব হোসেন মকবুল শাহরিয়ার আসিফ, মহানগর জাপা আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব এসএম ইয়াসির, কলেজের অধ্যক্ষ শরিফুজ্জামান বুলুসহ দলের অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশে মধ্যবর্তী নির্বাচনের কোন সম্ভাবনা নেই -এরশাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ