Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৭ কলেজের পরীক্ষা শুরু ১ সেপ্টেম্বর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১২:০৫ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত রাজধানীর ৭ সরকারি কলেজের পরীক্ষা আগামী ১ সেপ্টেম্বর শুরু হবে। সশরীরে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের পরীক্ষায় অংশ নিতে হবে। গতকাল বুধবার ৭ কলেজের প্রধান সমন্বয়কারী ও ঢাবির প্রো-ভিসি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালের সঙ্গে ৭ কলেজের প্রিন্সিপালদের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

বিষয়টি জানান ৭ কলেজের সমন্বয়ক (ফোকাল পয়েন্ট) ও ঢাকা কলেজের প্রিন্সিপাল অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার। তিনি বলেন, সেপ্টেম্বরের ১ তারিখ থেকে আমরা সশরীরে পরীক্ষা শুরু করব। স্থগিত থাকা পরীক্ষাগুলো আগে শুরু হবে। তবে এর মধ্যে লকডাউন দেয়া হলে পরিস্থিতি বুঝে সিদ্ধান্তে পরিবর্তন আসতে পারে। ৭ কলেজের যেসব শিক্ষার্থী তিন বিষয়ে অকৃতকার্য হয়েছেন, তাদেরকে শর্তসাপেক্ষে পরবর্তী বর্ষে উত্তীর্ণের বিষয়েও বৈঠকে সিদ্ধান্ত নেয়া হয় বলে জানান তিনি। এদিকে, অপর একটি সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার ৭ কলেজের পরীক্ষার সময়সূচি প্রকাশ হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীক্ষা শুরু ১ সেপ্টেম্বর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ