Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপির নেতাকর্মীরা মানুষের পাশে দাঁড়ায়নি : আলোচনা সভায় তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১২:০৬ এএম

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, করোনা মহামারিতে বিএনপির নেতাকর্মীরা জনগণের পাশে না দাঁড়িয়ে চন্দ্রিমা উদ্যানে গিয়ে ফুল দেওয়ার নাম করে মারামারি করেছে।
গতকাল জাতীয় শোক দিবস উপলক্ষে চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন-এফডিসি, চলচ্চিত্র প্রযোজক, পরিবেশকদের উদ্যোগে করোনা-পীড়িতদের বিনামূল্যে সেবাদানে অক্সিজেন ব্যাংক উদ্বোধন ও আলোচনা সভায় এ কথা বলেন তথ্য ও স¤প্রচারমন্ত্রী।

তিনি বলেন, আমাদের দলের সর্বস্তরের নেতাকর্মীরা করোনার মধ্যে মানুষের পাশে দাঁড়িয়েছে। ৮১ সদস্যের কেন্দ্রীয় কমিটির পাঁচ জন সদস্য মৃত্যুবরণ করেছেন। মন্ত্রিসভার অর্ধেক সদস্য একবার অথবা দুইবার করোনা আক্রান্ত হয়েছেন।

মন্ত্রী বলেন, একটি রাজনৈতিক দল দেখবেন জনগণের পাশে দাঁড়ায়নি। এই করোনার মধ্যে কোথায় মানুষের পাশে দাঁড়াবে, মানুষকে সহায়তা করবে; সেটা না করে জিয়াউর রহমানের তথাকথিত কবরে চন্দ্রিমা উদ্যানে গিয়ে মারামারি করেছে। পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করেছে। এই সময়ে কী এ কাজ করার কথা? এই সময়ে তারা জনগণকে সহায়তা না করে ফুল দিতে গিয়ে মারামারি করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ