Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামীকাল করোনার দ্বিতীয় টিকা নিবেন খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ৯:০৪ পিএম

আগামীকাল করোনাভাইরাসের দ্বিতীয় ডোজ টিকা নিবেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। গত ১৯ আগস্ট মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল কেন্দ্রে তিনি প্রথম ডোজ টিকা নেন। একই স্থানে কাল তিনি টিকা নিবেন বলে জানিয়েছেন চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

তিনি বলেন, ম্যাডাম (বেগম খালেদা জিয়া) গত মাসের ১৯ তারিখে করোনার প্রথম ডোজ মডার্নার টিকা নিয়েছিলেন। বুধবার তিনি গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে দ্বিতীয় ডোজ টিকা নিবেন। এজন্য চেয়ারপারসনের ব্যক্তিগত সচিব মো. আব্দুস সাত্তার ইতোমধ্যে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশকে চিঠি দিয়েছেন।

গত ৮ জুলাই ‘সুরক্ষা’ অ্যাপসের মাধ্যমে করোনার টিকা জন্য রেজিস্ট্রেশন করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গত ১৪ এপ্রিল গুলশানের বাসা ‘ফিরোজা’য় বিএনপি চেয়ারপারসন করোনায় আক্রান্ত হন। দুই সপ্তাহ বাসায় চিকিৎসা নেয়ার পর ২৭ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে পোস্ট কোভিড জটিলতায় দীর্ঘ ৫৩ দিন চিকিৎসাধীন থেকে গত ১৯ জুন খালেদা জিয়া বাসায় ফেরেন। এভারকেয়ার হাসপাতালে ওই সময়ে করোনা ঝুঁকি দেখা দেওয়ায় তাকে বাসায় স্থানান্তর করে চিকিৎসা দেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ