Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে ইমাম খুন

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের কচুয়ায় মাওলানা সাহেব আলী (৬৫) নামে এক মাদ্রাসা শিক্ষক ও মসজিদের ইমামকে কুপিয়ে হত্যা করেছে।
রোববার সকালে উপজেলার বিতারা ইউনিয়নের শিলাস্থান গ্রামের মাদ্রাসার ভেতরে এ হত্যাকা- ঘটেছে। স্থানীয়রা জানান, শিলাস্থান গ্রামের অধিবাসী ও একই গ্রামের ফোরকানিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা সাহেব আলী প্রতিদিনের ন্যায় সকালে মক্তবে ছাত্র/ছাত্রীদের আরবি পড়াতে গেলে একই গ্রামের শাহজাহানের পুত্র রনি (২১) ফোরকানিয়া ভিতরে প্রবেশ করে তাকে উপর্যুপরি চুরিকাঘাত করে।
এ সময় মাদ্রাসার ছাত্র/ছাত্রীদের চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে খুনি রনিকে আটক করে। সঙ্গাহীন অবস্থায় মাওলানা সাহেব আলীকে হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।
খুনি রনি এলাকায় দিনমজুর হিসেবে কাজ করে। সে পুলিশ ও সাংবাদিকদের বলে আমি স্বপ্নে নির্দেশ পেয়ে পরিকল্পিতভাবে ছুরিকাঘাতে মাওলানা সাহেব আলীকে হত্যা করেছি।
সংবাদ পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে খুনি রনিকে গ্রেফতার ও মাওলানা সাহেব আলীর লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
কচুয়া থানার অফিসার ইনচার্জ এ কে এস এম ইকবাল জানান, মাওলানা সাহেব আলী শিলাস্থান আমিন উদ্দিন প্রধানীয়া বাড়ির পাঞ্জেগানা মসজিদে নামাজ পড়াতেন এবং মাদ্রাসায় শিক্ষকতা করতেন । এ ব্যাপারে নিহতের স্ত্রী রহিমা বেগম বাদী হয়ে রনিকে আসামি করে কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
কি কারণে মাদ্রাসার শিক্ষককে হত্যা করা হয়েছে তার কারণ অনুসন্ধানে রনিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুরে ইমাম খুন

৩ অক্টোবর, ২০১৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ