Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইভ্যালির ভেল্কি যেকোনো সময় : রাসেল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ৮:৩৪ পিএম

গ্রাহকদের অর্ডার অথবা রিফান্ড কিছুটা বিলম্ব হলেও অবশ্যই পেয়ে যাবেন, সময় দিন ইভ্যালির ভেল্কি পজিটিভলি যেকোনো সময় দেখতে পারবেন বলে মন্তব্য করেছেন অনলাইনে পণ্য কেনাবেচার প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ রাসেল। বুধবার (১১ আগস্ট) প্রতিষ্ঠানটির ‘ইভ্যালি অফার অ্যান্ড রিভিউ’ নামের অফিসিয়াল পেজে গ্রাহকদের উদ্দেশে দেয়া স্ট্যাটাসে এসব কথা বলেন তিনি।

রাসেল স্ট্যাটাসে বলেন, আপনারা ইতোমধ্যে জেনেছেন, বাণিজ্য মন্ত্রণালয় আমাদের তিন সপ্তাহ দেবেন তথ্য সরবরাহের জন্য। বাণিজ্য মন্ত্রণালয়ের একমাত্র উদ্দেশ্য গ্রাহকদের স্বার্থ রক্ষা। আপনারা জানেন, আপনাদের বর্তমান অর্ডারগুলো শুধু ডেলিভারির পর আমরা টাকা পাই। অর্থাৎ আপনার টাকার নিরাপত্তা এখন দেয়া হচ্ছে। যেহেতু অধিকাংশ পণ্য অগ্রিম টাকা দিয়ে আমাদের কিনতে হয়, ফলে বিনিয়োগের বিশাল একটা অংশ আমাদের বর্তমান বিজনেস পরিচালনায় ব্যবহার হচ্ছে। আমাদের আগের অর্ডারগুলোর ডেলিভারি চলমান রয়েছে। এ ডেলিভারি দ্রুততর করার জন্য কিন্তু বিনিয়োগ ব্যবস্থা করা হয়েছে এবং সেলক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক বলেন, যাদের অর্ডার পেন্ডিং তাদের মানসিক অবস্থা অবশ্যই আমাদের বোধগম্য। কিন্তু একটি বিষয় আপনারা নিশ্চিত থাকতে পারেন যে আপনার অর্ডার অথবা রিফান্ড কিছুটা বিলম্ব হলেও আপনি অবশ্যই সেটি পেয়ে যাবেন। অনেকে উদ্বিগ্ন থাকার দরুন আমাদের অফিসে এসে অথবা বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে দ্রুত ডেলিভারি বা রিফান্ডের পরিকল্পনা করছেন। সত্যিকার অর্থে এই আমরা যে বিজনেস করেছি, সেখানে আমাদের মেইন অ্যাসেট হলো আমাদের ব্র্যান্ড ভ্যালু। ফলে চাপ প্রয়োগে আমাদের বিজনেস বন্ধ হলে অ্যাসেট সেল করে আপনাদের সব অর্ডার ডেলিভারির কোনো সম্ভাবনা নেই। বরং আমরা বিজনেস চালিয়ে যেতে পারলে আপনাদের সব অর্ডার ডেলিভারি করতে পারব। আমরা সেজন্য বিগত মাসে সর্বোচ্চ ৬ মাস সময় চেয়েছি। আপনারা জানেন, আমরা রেগুলারলি পুরাতন অর্ডার ডেলিভারি করে যাচ্ছি। আমরা গত ৪০ দিনে আড়াই লাখের অধিক অর্ডার ডেলিভারি করেছি। আমরা ইক্যাব-কে কাস্টমারদের ডিটেইলসসহ সাবমিট করেছি। সুতরাং আপনাদের কাছে বিনীত অনুরোধ, আপনারা একটু সময় দিন। চাপ প্রয়োগ আপনার অর্ডারে দ্রুততর দেয়ার কোনো সুযোগ আমাদের নেই।

ইভ্যালি এখন সম্পূর্ণ নীতিমালা মেনে বিজনেস করছে উল্লেখ করে রাসেল বলেন, আপনারা এটাও জানেন আমরা এখন সম্পূর্ণ নীতিমালা মেনে বিজনেস করছি। সুতরাং কোনো ই-কমার্সের সঙ্গে তুলনা করে ডেলিভারি টাইম লাইন না দেখার অনুরোধ রইল। আমরা শতভাগ আশাবাদী, আপনারা একটি শক্তিশালী ইভ্যালি অবশ্যই দেখতে পাবেন। আমরা ৬ মাস বলেছি সর্বোচ্চ সময় বিবেচনা করে। ইভ্যালির ভেল্কি পজিটিভলি যেকোনো সময় দেখতে পারবেন। আপনারা আড়াই বছর ধরে আমাদের সঙ্গে আছেন। আমরা ইনশাআল্লাহ খুব শিগগিরই আপনাদের ডেলিভারির পাশাপাশি বিভিন্ন সুখবর দিতে থাকব। ও লোকজন না থাকায় ড্রাম ট্রাকটি শনাক্ত করা যায়নি। পরে মৃতদেহ পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে। ড্রাম ট্রাকটিকে খুঁজে বের করার জন্য অভিযান অব্যাহত আছে।



 

Show all comments
  • MD. IMDADUL HAQUE ১২ আগস্ট, ২০২১, ১২:৫১ এএম says : 2
    আমি ইভেলী কে বিশ্বাস করে টাকা দিয়েছি। আমার অর্ডার নং EVL428962376 আশা করি আমার পণ্য পেয়ে যাবো।
    Total Reply(0) Reply
  • মো. নাজমুল হোসেন ১২ আগস্ট, ২০২১, ৭:৫৫ এএম says : 0
    গত ৫/৬ মাস আগে যাদের অর্ডার নিয়াছেন।তাদেরকে পণ্য ডেলিভারি দিতে পারেন নাই।তাদের টাকা কবে ফেরত দিবেন?
    Total Reply(0) Reply
  • Gopinath ১২ আগস্ট, ২০২১, ১১:৫৪ এএম says : 0
    গত জানুয়ারী মাসের ১ তারিখ অর্ডার নিয়াছেন।তাদেরকে পণ্য ডেলিভারি দিতে পারেন নাই।তাদের টাকা কবে ফেরত দিবেন?
    Total Reply(0) Reply
  • Mokarram Hossain ১২ আগস্ট, ২০২১, ৬:০৭ পিএম says : 0
    #EVL620417659-৪ মাস ৭ দিন #EVL747191210-৫ মাস ২০ দিন #EVL102495785- ১ মাস ২১ দিন #EVL057648926- ১ মাস ১৫ দিন #EVL358468883- ১ মাস ১৫ দিন #EVL156984412- ১ মাস ১৫ দিন আর কতদিন লাগবে প্লিজ কিছু একটা করেন..
    Total Reply(0) Reply
  • MD ZAHIDUL HAQUE ১২ আগস্ট, ২০২১, ৭:১৮ পিএম says : 0
    Invoice # 703185483,cheque এখনো রিফান্ড হয়নি, Invoice #641600919,চার মাস হয়েছে পণ্য পায়নি, invoice # 374586210,তিন মাস হয়েছে পন্য পাইনি।
    Total Reply(0) Reply
  • MD ZAHIDUL HAQUE ১২ আগস্ট, ২০২১, ৭:১৮ পিএম says : 0
    Invoice # 703185483,cheque এখনো রিফান্ড হয়নি, Invoice #641600919,চার মাস হয়েছে পণ্য পায়নি, invoice # 374586210,তিন মাস হয়েছে পন্য পাইনি।
    Total Reply(0) Reply
  • Nur Ahmed ১২ আগস্ট, ২০২১, ৭:২৬ পিএম says : 0
    নতুন করে অর্ডার দিতে চাই
    Total Reply(0) Reply
  • মোঃ মামুন ১২ আগস্ট, ২০২১, ৮:১৬ পিএম says : 0
    Invoice EVL168714723,EVL634801865,EVL986753836 almost 6 month, EVL587469578, EVL551889571, EVL839920798 almost 5 month আর কত সময় হলে দিবেন??????
    Total Reply(0) Reply
  • Imran khan khan ১২ আগস্ট, ২০২১, ৮:৪১ পিএম says : 0
    বাটা গিফট ভাউচার নিয়েছি March মাসে চিন্তায় আছি।কবে ইভ্যালি ঠিক হবে
    Total Reply(0) Reply
  • Mehedi Hasan Rifat ১৩ আগস্ট, ২০২১, ৮:৩৫ এএম says : 0
    6 months chole gelo...ekhn o product ba refund kichui payni....
    Total Reply(0) Reply
  • Ashraful lslam ১৪ আগস্ট, ২০২১, ৬:১৪ পিএম says : 0
    Evali authorities would like to remedy. The authorities are requesting. EVL276367572 Rice Items Ordered Picd, Ramadan from March 9, but the Ramadan ended in front of the Eid of the sacrifice and again coming before Rosa's Eid. EVL446960444 December 20 Shipped, but still did not receive 1,2,4 number item. EVL246315818 Tiffin Box has been picked from March 5. EVL082643439 Dinner set is Picade from March 5, is it possible? EVL456106524 Soybean oil is it Ado? How much can be patience in love with brother? Every day you are being impatient, you have spoken to solve my problem, but I can not see his plot to solve it. I emailed you to Customer Service, I did not get any remedy. If you can not give the product, the MRP requested to refund in MRP, and sorry, sorry, the special request of the national reblogged is like this, and do not shame us like this.
    Total Reply(0) Reply
  • Hasan ১৪ আগস্ট, ২০২১, ৬:২৭ পিএম says : 0
    সবাইত ঠিক ছিল। শেষেরটা বুঝলাম না..... ও লোকজন না থাকায় ড্রাম ট্রাকটি শনাক্ত করা যায়নি। পরে মৃতদেহ পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে। ড্রাম ট্রাকটিকে খুঁজে বের করার জন্য অভিযান অব্যাহত আছে।
    Total Reply(1) Reply
    • ১৬ আগস্ট, ২০২১, ২:০২ পিএম says : 0
  • MUKTER HOSSAIN ১৫ আগস্ট, ২০২১, ৪:৪৯ পিএম says : 0
    আমি ১টি ফ্রিজ কিছু চাউল ও কিছু মসলা অগ্রীম মুল্য পরিশোধ করেছি।এখন আমার পন্য গুলো পাঠান অথবা টাকা ফেরত পাঠান।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভ্যালি

৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ