Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরকারি নির্দেশ না মানায় যে সাতটি হাসপাতাল বন্ধ করে দেয়া হলো

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ৫:১৭ পিএম

সরকারি নির্দেশ মেনে হাসপাতাল সঠিকভাবে পরিচালনা না করায় সাতটি প্রতিষ্ঠানের সকল চিকিৎসা কার্যক্রম সম্পূর্ণরূপে বন্ধ করার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। পৃথক চিঠিতে মঙ্গলবার এসব প্রতিষ্ঠানকে তাদের কার্যক্রম বন্ধের নির্দেশ প্রদানের পাশাপাশি কারণ দর্শাতেও বলা হয়েছে।

প্রতিষ্ঠানগুলো হলো- (১) রাজধানী ব্লাড ব্যাংক অ্যান্ড ট্রান্সফিউশন সেন্টার, মুক্তিযুদ্ধ টাওয়ার, মোহাম্মদপুর, ঢাকা। (২) রিমেডি কেয়ার লিমিটেড, মোহাম্মদপুর, ঢাকা। (৩) প্রাইম অর্থোপেডিক ও জেনারেল হসপিটাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার, মুক্তিযুদ্ধ টাওয়ার, মোহাম্মদপুর, ঢাকা। (৪) যমুনা জেনারেল হাসপাতাল, মুক্তিযুদ্ধ টাওয়ার, মোহাম্মদপুর, ঢাকা। (৫) ঢাকা হেলথকেয়ার হসপিটাল, মোহাম্মদপুর, ঢাকা। (৬) রয়্যাল মাল্টি স্পেশালিস্ট হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, মুক্তিযুদ্ধ টাওয়ার, মোহাম্মদপুর, ঢাকা। (৭) লাইফ কেয়ার জেনারেল হসপিটাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ