Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুলিশের ঊর্ধ্বতন ৩৩ কর্মকর্তাকে বদলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ৯:৩৩ এএম

পুলিশের ঊর্ধ্বতন ৩৩ কর্মকর্তাকে নতুন কর্মস্থলে বদলি করা হয়েছে। এদের মধ্যে একজন পুলিশ সুপার (এসপি), ২০ জন অতিরিক্ত পুলিশ সুপার ও একজন সহকারী পুলিশ সুপার (এএসপি) রয়েছেন। সম্প্রতি পৃথক তিনটি প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে পুলিশ সদর দফতরের এসপি মুহাম্মদ শাহেদ ফেরদৌস রানাকে রেঞ্জ কার্যালয় (খুলনায়) বদলি করা হয়েছে।

পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে ২০ অতিরিক্ত পুলিশ সুপার ও ১০ এএসপিকে বদলি করা হয়েছে।

বদলি হওয়া অতিরিক্ত পুলিশ সুপারদের মধ্যে রয়েছেন- মির্জা তারেক আহমেদ বেগ, মাহমুদা বেগম, মো. আবদুস ছালাম, মো. রুহুল আমিন, মো. শামছুল আজম, মোহাম্মদ নাজমূল হাসান, শেখ রাজীবুল হাসান, শাহ মো. আব্দুর রউপ, মোহাম্মদ বিলাল হোসেন, মাহমুদুল হাসান ফেরদৌস, মো. শাহরিয়ার আলম, মাহমুদুল হাসান, নূরানী ফেরদৌস দিশা, মোহাম্মদ আবদুল গফুর, ফরহাদ কবীর, মাঈন উদ্দিন চৌধুরী, শেখ শরীফ-উজ-জামান, জিয়াউদ্দিন আহমেদ, মো. মশিউর রহমান মন্ডল ও আমিনুল ইসলাম সরকার।

সহকারী পুলিশ সুপারদের (এএসপি) মধ্যে রয়েছেন- শফিকুল ইসলাম, আরমান হোসেন, আল মামুন, মো. ফারুক আহমেদ, দীপঙ্কর ঘোষ, রাজিবুল আহসান, মাসুদ রানা, রায়হান ইবনে রহমান, মাকসুদুর রহমান ও মেরিনা আক্তার।

ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে সচিবালয় নিরাপত্তা বিভাগের সহকারী পুলিশ কমিশনার মোস্তাফিজুর রহমানকে সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক-গুলশান জোন ও সহকারী পুলিশ কমিশনার অনন্যা চক্রবর্তীকে কল্যাণ ও ফোর্স বিভাগের সহকারী পুলিশ কমিশনার (নারী পুলিশ) হিসেবে বদলি করা হয়েছে।



 

Show all comments
  • Alauddin ১১ আগস্ট, ২০২১, ১০:৪৩ এএম says : 0
    বদলি করার কারণটা কি?
    Total Reply(0) Reply
  • Mahfuzur Rahman ১১ আগস্ট, ২০২১, ১০:৪৩ এএম says : 0
    পরিবর্তনের গন্ধ পাওয়া যাচ্ছে
    Total Reply(0) Reply
  • গোলাম কাদের ১১ আগস্ট, ২০২১, ১০:৪৯ এএম says : 0
    আশা করি এতে পুলিশের কার্যক্রম আরও তরান্বিত হবে
    Total Reply(0) Reply
  • তুষার আহমেদ ১১ আগস্ট, ২০২১, ১১:৫৩ এএম says : 0
    পুলিশ চাইলে এক সপ্তাহে দেশের অধিকাংশ অপরাধের বিনাশ করতে পারে
    Total Reply(0) Reply
  • হাবীব ১১ আগস্ট, ২০২১, ১১:৫৪ এএম says : 0
    স্থান বা দায়িত্ব পরিবর্তন নয়, মানসিকতা পরিবর্তন করে দেশ ও মানুষের স্বার্থে কাজ করলে দেশের উন্নতি হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বদলি

১৬ অক্টোবর, ২০২২
৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ