Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার পরীমনি-সাকলায়েনের জন্মদিন পালনের ভিডিও ভাইরাল, সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

সোশ্যাল মিডিয়া ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১১:০৭ পিএম | আপডেট : ১১:১৮ পিএম, ১০ আগস্ট, ২০২১

এবার ফাঁস হলো মাদক মামলায় আটককৃত চিত্রনায়িকা পরীমনি ও পুলিশ কর্মকর্তা গোলাম মোহাম্মদ সাকলায়েন শিথিলের জন্মদিন পালনের ভিডিও। ফেইসবুক, ইউটিউবসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

মঙ্গলবার (১০ আগস্ট) প্রবাসী সাংবাদিক ইলিয়াস হোসাইনের পেইজ ও ইউটিউব চ্যানেলে প্রকাশিত ১ মিনিট ৩৯ সেকেন্ডের ওই ভিডিওটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তোলপাড়।

ভিডিওর কমেন্টে আলিশা ইসলাম পায়েল লিখেন, ‘বউ আছে, বাচ্চা আছে, একটা পরিবার আছে! আর সে প্রশাসনের একজন কর্মকর্তা হয়ে একজন নায়িকার সাথে যে, এই কাজগুলো করলো! আবার ভিডিও করলো! একটা বার মাথায় কাজ করলো না যে, আমি এইসব কি করছি? আসলে মানুষের ঘাড়ে যখন শয়তান চেপে বসে, তার আসলে হিতাহিত জ্ঞান থাকে না।’

আরমান হোসাইনের প্রশ্ন, ‘এই পুলিশের বিচার কোথায়? এখন কি কেউ লজ্জা পায় না?’ এমডি মিঠু লিখেন, ‘আরো কত কি দেখতে হবে কে জানে?’

‘আর শেষ রক্ষা হল না সাকলাইনের.....’ - এমডি শরীফুল ইসলাম বাবুর মন্তব্য। শেখ শাম্মী লিখেন, ‘ঘরে বউ বাচ্চা রেখে এই অবস্থা ক্যাডার সাহেবের!’

সৌরভ হায়াত লিখেন, ‘এসব নোংরা টাইপের মানুষের জন্যই আজকে বাংলাদেশের এই অবস্থা!’

এর আগে গত ১ আগস্ট রাতে পরীমনিকে নিয়ে এডিসি গোলাম সাকলায়েন তার সরকারি ফ্ল্যাটে দীর্ঘ সময় অবস্থান করার সিসি ক্যামেরার ফুটেজ ফাঁস হয়েছে। এর প্রেক্ষিতে গত শনিবার (৭ আগস্ট) পরীমনির সাথে অনৈতিক সম্পর্কের অভিযোগে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) দায়িত্ব থাকা গুলশান বিভাগের এডিসি সাকলায়েনকে ডিবি থেকে সরিয়ে মিরপুরের পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) সংযুক্ত করা হয়।

উল্লেখ্য, গত বুধবার (৪ আগস্ট) নিজ বাসা থেকে চিত্রনায়িকা পরীমনি র‍্যাবের হাতে গ্রেফতার হন। বৃহস্পতিবার (৫ আগস্ট) পরীমনিকে ঢাকা মহানগর হাকিম আদালত চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন। মঙ্গলবার (১০ আগস্ট) চারদিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হলে ফের দুদিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

ভিডিওর লিংক : https://www.youtube.com/watch?v=A0a_uFqHZww



 

Show all comments
  • মিলন চৌধুরী ১০ আগস্ট, ২০২১, ১১:১২ পিএম says : 0
    সাকলায়েন কে গ্রেফতার করে বিচারের আওতায় আনা উচিৎ।
    Total Reply(0) Reply
  • Milon Chowdhury ১০ আগস্ট, ২০২১, ১১:১৩ পিএম says : 0
    সাকলায়েন কে গ্রেফতার করে বিচারের আওতায় আনা উচিৎ।
    Total Reply(0) Reply
  • মোঃ আনোয়ার আলী ১১ আগস্ট, ২০২১, ৪:৩৭ এএম says : 0
    যারা এজাতীয় অনৈতিক কাজে লিপ্ত বাকীদেরকেও আইনের আওতায় আনা প্রয়োজন।
    Total Reply(0) Reply
  • প্রবাসী-একজন ১১ আগস্ট, ২০২১, ৮:২৮ এএম says : 0
    ওরকম সাকলায়েন আরো আছে, তবে ধরা না খাওয়া পর্যন্ত সবাই সুপুরুষ। দেশের এলিট ক্লাবগুলোতে একটু ঘাঁটাঘাঁটি করুন; ওরকম আরো "রত্নের' খোঁজ পাবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারকা কেলেঙ্কারি

১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ