Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে মোটরচালক লীগ নেতা খুন

প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর খিলগাঁও এলাকা থেকে হোটেল ব্যবসায়ী এবং মোটরচালক লীগ নেতা জয়নাল মিয়াকে (৩২) শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার ভোরে গোড়ান এলাকার দু’টি ভবনের মাঝখানে দেয়ালের পাশ থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় পুলিশ জয়নালের লাশ উদ্ধার করে। জয়নাল মিয়া বরগুনা সদর উপজেলার নলিমাইঠার মৃত আবদুল মজিদ হাওলাদারের ছেলে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, জয়নাল মিয়া সবুজবাগ থানার ৫ নম্বর ওয়ার্ডের মোটরচালক লীগের সহ-সম্পাদক ছিলেন। তিনি সবুজবাগ পূর্ব রাজারবাগ কালিবাড়ি এলাকার ৬ নম্বর বাসায় থাকতেন।
জয়নাল মিয়ার ছোট ভাই ইব্রাহীম হাওলাদার জানান, তারা দুই ভাই মিলে বাসার সামনে ‘ভাই ভাই হোটেল’ নামে একটি রেস্টুরেন্টের ব্যবসা করেন। গত বৃহস্পতিবার রাত ১২টায় তার বড় ভাই জয়নাল হোটেলের জন্য কাঁচামাল আনতে কাওরান বাজার যান। শুক্রবার ভোর ৬টায় তার ভাইয়ের মোবাইল থেকে কেউ একজন ফোন দিয়ে তার ভাইয়ের লাশ পড়ে থাকার কথা জানান। পরে পুলিশকে জানালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
খিওগাঁও থানার এসআই শুভঙ্কর রায় জানান, খবর পেয়ে সকাল ৭টায় পূর্ব গোড়ানের ১০ নম্বর রোডের কাইয়ুম কমিশনার গলি থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় জয়নাল মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে। হত্যাকা-ের সাথে যারা জড়িত রয়েছে তাদের ধরতে অভিযান চলছে। এ ঘটনায় খিলগাঁও থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে মোটরচালক লীগ নেতা খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ