Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্রেফতারকৃত নেতাকর্মী ও আলেমদের মুক্তি দিন

বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী গ্রেফতারকৃত দলীয় নেতা কর্মী ও আলেমদের দ্রুত মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানিয়েছেন। তিনি আরও বলেন, দীর্ঘ সময় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় ছাত্র-ছাত্রীরা বিভিন্ন নেশায় জড়িয়ে পড়ছে। এতে আগামী প্রজন্ম দেশ ও জাতির জন্য ক্ষতিকর হয়ে উঠছে। সুতরাং সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিন। তিনি দলীয় নেতা কর্মীদের সংগঠনের নিয়মতান্ত্রিক কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য উদাত্ত আহবান জানান।

গতকাল বুধবার বিকেলে পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা রেজাউল করিম জালালী, যুগ্মমহাসচিব মাওলানা আব্দুল আজীজ, কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, ঢাকা মহানগর সহ-সাধারণ সম্পাদক মাওলানা আতিক উল্লাহ, মাওলানা শুয়াইব আহমদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ