Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় ছুরিকাঘাতে ছাত্রলীগকর্মী খুন

প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ায় বাক-বিত-ার জের ধরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে ছাত্রলীগকর্মী নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বগুড়া শহরের ফুলবাড়িস্থ বগুড়া সরকারি আজিজুল হক কলেজ (পুরাতন ভবন) এর সামনে ছাত্রলীগকর্মী মোঃ ইব্রাহীম হোসেন সবুজের (২৩) সাথে স্থানীয় কতিপয় যুবকের কথা কাটাকাটি হয়। বাক-বিত-ার এক পর্যায়ে তাদের ছুরিকাঘাতে সবুজ আহত হয়। স্থানীয়রা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে শেষ নিঃশ্বাস ত্যাগ করে। নিহত সবুজ ওই শিক্ষা প্রতিষ্ঠানের মাস্টার্স শেষ বর্ষের বাংলা বিভাগের শিক্ষার্থী এবং কাহালু উপজেলার লাহাড়ী পাড়া গ্রামের সাইফুল ইসলাম-এর পুত্র।
বগুড়া সদরের ফুলবাড়ি ফাঁড়ির ইনচার্জ এসআই রবিউল ইসলাম জানান, বৃহস্পতিবার বেলা আড়াইটায় কলেজের সামনে কিছু যুবকের হামলায় সে নিহত হয়। ঘটনার তদন্ত চলছে। সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
বগুড়া সদর থানার ছিলিমপুর ফাঁড়ির ইনচার্জ এসআই শাহ আলম জানান, আহত সবুজকে স্থানীয়রা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়।
এ ঘটনার প্রতিবাদে ছাত্রলীগ নেতাকর্মীরা বগুড়া শহরে লাঠিসোটা নিয়ে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বগুড়া শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিলকারীরা এ সময় বেশ কয়েকটি সিএনজি চালিত অটোরিক্সা ও মোটর সাইকেল ভাংচুর করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়ায় ছুরিকাঘাতে ছাত্রলীগকর্মী খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ