Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আল্লামা আব্দুল খালেক সাম্ভলীর ইন্তেকালে ইসলামী দলের শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

ভারতের দারুল উলুম দেওবন্দের নায়েবে মুহতামিম ও মুহাদ্দিস বিশ্ববরেণ্য আলেম আল্লামা আব্দুল খালেক সাম্ভলীর ইন্তেকালে বিভিন্ন ইসলামী দলের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করেছেন।

ইসলামী আন্দোলন মহানগরী : আল্লামা আব্দুল খালেক সাম্ভলীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। পৃথক পৃথক বিবৃতিতে মরহুমের মাগফিরাত কামনা করেন দলের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই ও মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ।

আল্লামা আব্দুল খালেক সাম্ভলীর ইন্তেকালে আরো যেসব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন, তারা হচ্ছেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর মহাসচিব শায়খুল হাদিস আল্লামা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি (ভারপ্রাপ্ত) মাওলানা জিয়াউদ্দীন এবং ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম ও সেক্রেটারী আলহাজ আব্দুল আউয়াল মজুমদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল্লামা আব্দুল খালেক সাম্ভলীর ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ