Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইনকিলাবের সাংবাদিকের সাথে পুলিশের অসৌজন্যমূলক আচরণ নিন্দনীয়

জাতীয় তাফসীর পরিষদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৬:২৬ পিএম

বহুল প্রচারিত জাতীয় দৈনিক ইনকিলাবের সাংবাদিকের ব্যবহৃত সিএনজি গাড়ীর সাথে সংবাদপত্র লেখা দেখে পুলিশের ক্ষিপ্ত হওয়া ও অসৌজন্য আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মহাসচিব হাফেজ মাওলানা মাকসুদুর রহমান, যুগ্ম মহাসচিব মুফতী বাকিবিল্লাহ ও মুফতী ওমর ফারুক যুক্তিবাদী।

আজ শুক্রবার এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বৃহস্পতিবার ঢাকা-চিটাগাং রোডের সাইনবোর্ড মোড়ে চেকিং পোস্টে পুলিশের কাছে দৈনিক ইনকিলাব পত্রিকার সাংবাদিক পরিচয় দেয়ার পরও কিসের ইনকিলাব বলে সংবাদপত্রকে হেয়প্রতিপন্ন করা হয়েছে। সব কিছু বন্ধ থাকলেও সংবাদপত্র জাতির দুর্দিনে দেশ, মানবতার সেবা দিয়ে আসছে। সেই সংবাদপত্র দৈনিক ইনকিলাবের মত জাতীয় দৈনিকের সাংবাদিকের সাথে তুচ্ছ্য-তাচ্ছিল্য ব্যবহার কোনভাবেই মেনে নেয়া যায় না। তারা বলেন, একজন পুলিশ কর্মকর্তার মুখে কিসের ইনকিলাব? বলে তুচ্ছ্য-তাচ্ছিল্য করা সংবাদপত্রের সাথে অসদাচরণ করার শামিল। তারা বলেন, সংবাদপত্রকে সমাজের দর্পণ বলা হয়। সংবাদপত্রের মাধ্যমেই জাতি দেশবিদেশের হালচাল জানতে পারে। সংবাদপত্রই সমাজের অন্যায়, অসত্য, দুর্নীতির চিত্র তুলে ধরে সমাজকে সংশোধন করার ভূমিকা পালন করে থাকে। কাজেই দৈনিক ইনকিলাবের সাংবাদিকের সাথে পুলিশের অসৌজন্যমূলক আচরণ নিন্দনীয়। এধরণের আচরণ পরিহার করা উচিত। নেতৃবৃন্দ অবিলম্বে ঘটনার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।



 

Show all comments
  • Shahjahan ৩০ জুলাই, ২০২১, ৭:৩৬ পিএম says : 0
    বাংলাদেশের পুলিশ এর এমন অসাধু আচরণের জন্য সরকারের কঠিন পদক্ষেপ নেয়া দরকার.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় তাফসীর পরিষদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ