Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রবীণ আলেম মুফতি ইদ্রিস রজভীর ইন্তেকাল

তথ্যমন্ত্রীর শোক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের প্রবীণ আলেম বোয়ালখালীর চরণদ্বীপ রজভীয়া ইসলামিয়া ফাজিল মাদরাসার প্রতিষ্ঠাতা মুফতি মুহাম্মদ ইদ্রিস রজভী (১১৫) মঙ্গলবার নগরীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি তিন পুত্র, ছয় কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান। তার ইন্তেকালে চট্টগ্রামসহ দেশব্যাপী সুন্নি মহলে শোকের ছায়া নেমে আসে। গতকাল বুধবার বোয়ালখালী শ্রীপুর বুড়া মসজিদ ঈদগাঁ মাঠে নামাজে জানাযা শেষে তাকে মাদরাসার পাশে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মুফতি মুহাম্মদ ইদ্রিস রজভী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাবেক প্রেসিডিয়াম সদস্য, আহলে সুন্নাত ওয়াল জামাআতের উপদেষ্টার দায়িত্ব পালন করেছেন। আহলে সুন্নাত ওয়াল জামাতকে প্রাতিষ্ঠানিক রূপ দেয়ার লক্ষ্যে তিনি নিজ গ্রাম চরণদ্বীপে প্রতিষ্ঠা করেন চরণদ্বীপ রজভীয়া ইসলামিয়া ফাজিল মাদরাসা।
সবশেষে এই মাদরাসার অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন শেষে তিনি অবসর নেন। তার ইন্তেকালে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবীণ আলেম মুফতি ইদ্রিস রজভীর ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ