Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেড় লাখ টাকাসহ অচেতন গরু ব্যবসায়ী উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ১২:০০ এএম

আমিনবাজার এলাকা থেকে দেড় লাক টাকাসহ অচেতন অবস্থায় এক গরু ব্যবসায়ীকে উদ্ধার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক মিরপুর বিভাগ। উদ্ধার করা ওই গরু ব্যবসায়ীর নাম মো. কোব্বাত আলী। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলায়।
ট্রাফিক মিরপুর বিভাগের ডিসি মোহাম্মদ নজরুল ইসলাম জানান, গত মঙ্গলবার দুপুরে আমিনবাজার এলাকায় যানজট নিরসনে দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক পুলিশের এএসআই জয়নাল। বেলা পৌনে ২টায় এএসআই জয়নাল সংবাদ পান যে, আমিনবাজার ব্রিজ সংলগ্ন লঞ্চ ঘাট এলাকায় এক ব্যক্তি রাস্তায় পড়ে আছে। তিনি তাৎক্ষণিক সঙ্গীয় ফোর্সসহ সেখানে পৌঁছান এবং প্রায় অচেতন অবস্থায় এক ব্যক্তিকে দেখতে পান। ওই ব্যক্তি বারবার বিড়বিড় করে গরু ব্যবসায়ী শব্দটি উচ্চারণ করছিলেন।
তিনি আরো বলেন, এএসআই জয়নাল কালক্ষেপণ না করে ওই ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। কিছু সময় পর ওই ব্যক্তির কিছুটা জ্ঞান ফিরলে তিনি তার নাম কোব্বাত আলী, বাবা মো. সওদাগর, বাড়ি মানিকগঞ্জের দরদগ্রাম বলে জানান। তিনি নিজেকে গরু ব্যবসায়ী বলে পরিচয় দেন এবং তার কাছে ১ লাখ ৬৮ হাজার ৫০০ টাকা আছে বলে জানান।
এসময় এএসআই জয়নাল আশেপাশের লোকজনের উপস্থিতিতে টাকা গণনা করেন। পরে গাবতলী গরুর হাট তথ্যকেন্দ্রে মাইকিং করা হলে তার মেয়ের জামাই মোখলেস পরিচয়ে একজন তথ্য কেন্দ্রে আসেন। গাবতলী ট্রাফিক পুলিশ বক্সের টিআই কাজী মাহবুব তার পরিচয় নিশ্চিত হয়ে টাকা বুঝিয়ে দেন বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গরু ব্যবসায়ী উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ