Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমেরিকায় দুর্র্বৃত্তের গুলিতে আরো ১ বাংলাদেশী খুন

প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নিউইয়র্ক থেকে এনা : নিউইয়র্কে ইমাম মাওলানা আলাউদ্দিন আকুঞ্জি, তারা মিয়া এবং নাজমা বেগমের রক্তের দাগ মুছতে না মুছতেই লসঅ্যাঞ্জেলসে মহিলা দুর্বৃত্তের গুলিতে আবুল কালাম নামের আরো এক বাংলাদেশী প্রাণ হারালেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫২ বছর।
তিনি স্ত্রী, এক ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। ২ মেয়ে ঢাকায় রয়েছেন। লসঅ্যাঞ্জেলস থেকে ফেরদৌস খান এনাকে জানান, লসঅ্যাঞ্জেলসের নর্থ হলিউডে গত শনিবার (স্থানীয় সময়) রাতে একটি লিকার স্টোরে কাজ করছিলেন আবুল কালাম। রাত প্রায় ১২ টার দিকে আবুল কালাম তখন কর্মরত অবস্থায় দোকানেই ছিলেন। এ সময় একজন স্প্যানিশ মহিলা এসে তাকে একটি চিরকুট দিয়ে যায়। যে চিরকুটে লেখা ছিলো- সমস্ত ডলার তাকে দিয়ে দেয়ার জন্য। এই অভিনব চিরকুট দেখে আবুল কালাম মনে করেছিলেন সিরিয়াস কিছু না। তিনি অর্থ দিতে অস্বীকৃতি জানান। অর্থ দিতে অস্বীকৃতি জানানোর পর পরই মেয়েটি গাড়ি থেকে পিস্তল এনে আবুল কালামকে গুলি করে। আবুল কালাম ঘটনাস্থলেই মারা যান। কে বা কারা পুলিশ ডাকলে পুলিশ ঘটনাস্থলে আসে এবং পরিবারকে খবর দেয়। রাত সাড়ে ১২টায় আবুল কালামের পরিবার জানতে পারে নৃশংস হত্যাকা-ের ঘটনা। সারা রাত আবুল কালামের লাশ ঐ লিকার স্টোরেই পড়েছিলো। সকালে লাশ মর্গে পাঠানো হয়। ঐ সময় শুধু আবুল কালামই ঐ স্টোরে কাজ করছিলেন।
আবুল কালামের লাশ দেশে পাঠানো হবে বলে পরিবার থেকে জানানো হয়েছে। মাত্র কিছু দিন আগে তিনি বাংলাদেশ থেকে এসেছিলেন। ঢাকার খিলগাঁওয়ে তাদের বাসা এবং গ্রামের বাড়ি কুমিল্লা জেলার তিতাস থানার বাতাকান্দি গ্রামে। আবুল কালামের খুনের ঘটনায় পুরো কম্যুনিটিতে আতঙ্ক বিরাজ করছে। উল্লেখ্য, আবুল কালাম একজন মুক্তিযোদ্ধা ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমেরিকায় দুর্র্বৃত্তের গুলিতে আরো ১ বাংলাদেশী খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ